scorecardresearch

বড় খবর

পরেশকে সপাটে চড় মারেন কার্তিক! প্রশ্নের সম্মুখীন হতেই নড়েচড়ে বসলেন অভিনেতা

উত্তরে কী বললেন কার্তিক?

পরেশকে সপাটে চড় মারেন কার্তিক! প্রশ্নের সম্মুখীন হতেই নড়েচড়ে বসলেন অভিনেতা
পরেশকে চড় কার্তিকের

কার্তিক আরিয়ানের ছবি শেহজাদার ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল তুঙ্গে। একেই, অভিনেতার বক্স অফিস রেকর্ড মাত্রা ছাড়িয়েছে। তাঁর সঙ্গে ফ্রেডি ছবিতে তাঁর অভিনয় বিরাট প্রশংসা পেয়েছে। এদিকে, গতকাল মুক্তি পেয়েছে শেহজাদা ছবির ট্রেলার। তারপর?

সেই ট্রেলারে একটি দৃশ্যে পরেশ রাওয়ালকে সপাটে চড় মারেন কার্তিক। সেই নিয়েই বিতর্ক তুঙ্গে। নেটজনতার দৃষ্টি এড়াল না এই বিষয়টি। তাই তো, ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে, একেবারে চেপে ধরলেন অভিনেতাকে। পরেশ রাওয়ালকে চড়? যদিও বা অভিনয়ের খাতিরে এই কাজ করেছেন সেকথা পরিষ্কার। তবে, অভিনেতা এই প্রশ্নের সম্মুখীন হতেই একদম গুটিসুটি মেরে গেলেন। বর্ষীয়ান শিল্পীর গালে চড় মেরেছেন, কার্তিক জানালেন এসব দৃশ্যে তিনি একেবারেই সাবলীল নন বরং একটু দূরে থাকতেই পছন্দ করেন এই ধরনের বিতর্ক থেকে।

আরও পড়ুন [ ‘ইংরেজি বলতেই হবে…?’ ভুল উচ্চারণে শুভশ্রীকে নিয়ে হাসির রোল নেটপাড়ায় ]

এদিন সাংবাদিক সম্মেলনে তিনি সাফ জানান, এই দৃশ্যে অভিনয় করাটা একেবারেই সহজ ছিল না। বরং, সবসময় একটু ভয়েই থাকেন তিনি। যদি লেগে যায়? সাধারণত চড় মারতে গেলে মুখের অভিব্যক্তি একটু অন্যরকম করতে হয়। সেই বিষয়টাই এক্কেবারে পছন্দ নয় কার্তিকের। কিন্তু একথাও অভিনেতা বললেন, পরেশ রাওয়াল নিজেই তাঁকে অনেকটা সাহায্য করেছিলেন। দৃশ্যটি যাতে সহজে হয়ে যায় তাই নিজেই সবটা বুঝিয়ে দিয়েছিলেন।

উল্লেখ্য, পরেশ রাওয়ালকে নিয়ে কিছুদিন আগেই বাংলায় জোরদার বিতর্ক এর সৃষ্টি হয়। মাছে ভাতে বাঙালিকে অপমান করতেই অভিনেতাকে রে রে করে ওঠেন দুই বাংলার মানুষ। কিন্তু এই দৃশ্য প্রকাশ্যে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryaan slapped to paresh rawal on shehzada trailer actor responded