scorecardresearch

আম্বানিদেরও টেক্কা! কার্তিক আরিয়ানের এই দামি গাড়ি ভারতে আর কারও কাছে নেই

কার্তিককে কে দিল এই বহুমূল্য উপহার জানেন?

পরিশ্রমের ফল এমন হলেই কিন্তু দারুণ! কঠোর পরিশ্রম আর তার সাফল্য মানুষকে অনেক কিছুই এনে দিতে পারে। এমনকি প্রোডিউসারের ঘর থেকে পরিচালক-অভিনেতাদের উদ্দেশ্যে উপহার হিসেবে গাড়ি পৌঁছানোর ঘটনা আজও নতুন নয়, তবে কার্তিক আরিয়ানের ( Kartik Aryan ) কপাল যেন সোনায় বাঁধানো।

ভুল ভুলাইয়া ২ এর চরম সাফল্যই রয়েছে এর নেপথ্যে। অল্প দিনের মধ্যে ২০০ কোটির ব্যবসা, বলিউডের এই চরম দুর্দিনেও এই ছবি যেন মেঘ না চাইতেই জল। আর তাইতো, অভিনেতাকে খুশি করতে পিছপা হলেন না টি সিরিজের আন-বান-শান ভূষণ কুমার। এক্কেবারে ঝাঁ চকচকে একখানা স্পেশ্যাল এডিশন গাড়ি গিফট করে বসলেন প্রযোজক। কমলা রঙা, ভারতের প্রথম ‘ম্যাকলারেন GT’ এখন কার্তিক আরিয়ানের চার চাকা তালিকায় অন্যতম। আনন্দে আত্মহারা অভিনেতা, লিখলেন – পরিশ্রমের ফল মিষ্টি হয় জানতাম তবে এত দামী হয় জানতাম না। এমনকি লজ্জা ছেড়ে আগামী দিনে প্রাইভেট জেট চাই এটাও চেয়ে বসলেন তিনি।

আরও পড়ুন [ ‘চোখ তুলে দেখো না কে এসেছে..’, গানে নেচে আবারও বাজিমাত ঋতু-বুম্বা জুটির, দেখুন ]

এটা গাড়ি নাকি আস্ত একটা টেবিল, সেই নিয়েও মজায় মাতলেন অভিনেতা। বললেন, চাইনিজ খাওয়ার জন্য একটা টেবিল পেয়ে গেলাম। তার এই উপহার পাওয়ার পরেই বলিউডের তারকাদের উচ্ছাসের শেষ নেই! রণবীর সিং বললেন, এ তো দারুন সুন্দর! আবার ফারহা খান বললেন, অনেক শুভেচ্ছা।

বলি তারকাদের মধ্যে উপহার হিসেবে গাড়ি দেওয়ানেওয়া করেই থাকেন। ফারহা খান নিজেই জানিয়েছিলেন তার যত গাড়ি সবকটাই শাহরুখ তাকে গিফট করেছে। ক্যাটরিনা কাইফকেও সলমন গাড়ি উপহার দিয়েছেন, তবে প্রায় ৫ কোটির এই গাড়ি যেন রুপোলি জগতে একেবারেই তাক লাগিয়ে দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryan got an expensive car from bhushan kumar