scorecardresearch

বড় খবর

সামনে দাঁড়িয়ে কার্তিক আরিয়ান! এয়ারপোর্টে আনন্দে আত্মহারা একনিষ্ঠ ভক্ত, অভিনেতা বললেন…

অনুরাগীদের মনোবাঞ্ছা পূরণ করছেন কার্তিক?

সামনে দাঁড়িয়ে কার্তিক আরিয়ান! এয়ারপোর্টে আনন্দে আত্মহারা একনিষ্ঠ ভক্ত, অভিনেতা বললেন…
কার্তিক আরিয়ান

একজন অন্ধ ভক্তের ডাকে ভগবানও সাড়া দেন। আর যখন এক ভক্ত কার্তিক আরিয়ানের নামে গড়াগড়ি দিচ্ছেন এয়ারপোর্টে তখন সাড়া না দিয়ে পারেন অভিনেতা।

জম্মু থেকে মুম্বাই, প্রেমিকা এসেছেন শহরের। আর প্রেমিকার স্বপ্নের মানুষ কার্তিক আরিয়ান। তাই তো, কাছের মানুষকে সারপ্রাইজ দিতে সোজা কার্তিক আরিয়ানের একটি কাট-আউট তুলে নিয়ে এলেন এক ব্যক্তি। আর এই দৃশ্য দেখেই আনন্দে আত্মহারা সেই প্রেমিকা। হাসতে হাসতে গড়াগড়ি খাওয়ার উপক্রম।

সামনে দাঁড়িয়ে আছেন কার্তিক আরিয়ান। না, স্বয়ং না তবে একটি কার্ডবোর্ড। হতবাক সেই মেয়েটি। সোজা জিজ্ঞেস করে বসলেন, “সত্যিই কার্তিককে উঠিয়ে নিয়ে এসছ”? যেন বিশ্বাসই হচ্ছে না তাঁর। আর এদিকে কার্তিক? নজর এড়ায়নি সম্পূর্ণ ঘটনা। সে নিজেও অবাক! তবে এত ভালবাসা পেয়ে আপ্লুত তিনিও। নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও।

লিখলেন, “কার্ডবোর্ড কেন আমায় ডেকে নিলেই পারতে। তবে হ্যাঁ খুব সুন্দর ভাবে স্বাগত জানিয়েছ তুমি”। যথারীতি, সমস্ত বিষয়টি দেখে আবেগঘন কার্তিক অনুরাগীরা। বলি পাড়ার অনেকেই এহেন ভালবাসা দেখে সাধুবাদ জানালেন কার্তিককে।

তবে, তারকা যখন নেতিবাচক মন্তব্য থাকবে না এও আবার হয় নাকি। কেউ বললেন, আপনি এখন শাহজাদা, আপনাকে ধরতে পারা খুব মুশকিল। আবার কেউ বললেন, আপনাকে ডাকতে গিয়ে কোটি খরচ করে কেউ?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryan reacted over fans welcoming mumbai