বড় খবর

‘মন্নত-এর বাইরে ভিড়ে দাঁড়িয়েছি! সেলফিও তুলেছি শাহরুখের সঙ্গে’, অজানা গল্প ফাঁস করলেন কার্তিক

সেই শাহরুখ-ভক্তই আজ বলিউড অভিনেতা। নিজের সম্পর্কে কী জানালেন কার্তিক আরিয়ান?

শাহরুখ খান- কার্ত্তিক আরিয়ান

বলিউডের বাদশাহর অনুরাগীদের মধ্যে কে নেই! সারা পৃথিবীতে শাহরুখ খান ( Shah Rukh Khan ) বলতেই এক ডাকে চিনে নেন সকলেই। বলি ইন্ডাস্ট্রিতে শাহরুখের সঙ্গে কাজ করতে উৎসাহী নয়, এমন মানুষ কেউ আছেন বলে মনে হয় না। কিন্তু গ্ল্যামার ওয়ার্ল্ড এর এই জগতে শাহরুখের ফ্যান কিন্তু বর্তমান অভিনেতারাও। তাদের মধ্যেই একজন কার্তিক আরিয়ান ( Kartik Aryan )। 

গোয়ালিয়ারের ছেলে কার্তিক বরাবরই শাহরুখ ভক্ত। প্রথম যেদিন মুম্বাই আসেন, একেবারেই পৌঁছে গিয়েছিলেন মান্নতের সামনে। হাজার লোকের ভিড়ে প্রিয় তারকাকে দেখার জন্য তিনিও অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন। কার্তিক জানান, রবিবার ছিল সেদিন। সবাই বলছিলেন প্রতি রবিবার কিং খান বাইরে এসে ফ্যানদের সঙ্গে দেখা করেন। কিন্তু সেইদিন গাড়ি করেই কাজের উদ্দেশ্যে বেড়িয়ে যাচ্ছিলেন শাহরুখ, সুযোগের সৎ ব্যবহার করেই ওই মুহূর্তেই একটি ছবি তুলে নেন তিনি। এবং স্বপ্ন নগরীতে আসার পরে এটিই ছিল কোনও তারকার সঙ্গে তার প্রথম ছবি। 

গুঞ্জন শোনা গিয়েছিল, রেড চিলিস প্রোডাকশনের হয়ে কাজ করবেন কার্তিক। সাক্ষাৎকারে যখন জিজ্ঞেস করা হয়, শাহরুখ এই ঘটনার প্রসঙ্গে জানেন কিনা? কার্তিক হেসে জানিয়ে দেন না! এরপরে তিনি শাহরুখকে সামনে পেয়েও কিছুই বলেননি। 

আপাতত, কিছুদিন আগেই ধামাকা দিয়েই ডিজিটাল ডেবিউ করেন কার্তিক। একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে দেখা যাবে তাকে। রোহিত ধাওয়ানের ‘শাহজাদা’ ছবিতেও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kartik aryan said he was standing infront of mannat and clicked a selfie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com