scorecardresearch

বড় খবর

‘অক্ষয় কুমার সবার ছবি চুরি করে! আর কার্তিক ওঁরটা চুরি করেছে’, বিস্ফোরক কপিল শর্মা

কেন অক্ষয়ের বিরুদ্ধে এমন কথা বললেন কপিল?

সিনেমা চুরির অভিযোগ কার্তিকের ওপর!

কপিল শর্মা শো নিয়ে সবসময়ই উত্তেজনা তুঙ্গে। তারকা সমাবেশের অন্ত নেই, আর সঙ্গেই কপিলের দেদার মজার ঝলক মিলছে প্রতি পর্বে। আর এবার ‘ধামাকা’ ছবির প্রমোশন নিয়েই উপস্থিত থাকবেন কার্তিক আরিয়ান ( Kartik Aryan ) , ম্রুনাল ঠাকুর ( Mrunal Thakur ) এবং আম্রুতা সুভাষ ( Amruta Subhash )। সামনে পেয়েই কার্তিকের সঙ্গে নিছক আনন্দে মেতেছেন কপিল, তাই বলে অক্ষয় কুমারের সিনেমা চুরি করে নিয়েছেন কার্তিক খোদ? এ আবার কি কথা! 

কার্তিক হাত দিয়েছেন অনেক নতুন সিনেমায়। এবং তার মধ্যেই একটি ভুল ভুলাইয়া ২। একথা কারওর অজানা নয় প্রথম ভুল ভুলাইয়া এখনও মানুষের মনে গেঁথে রয়েছে।তাঁর সঙ্গেই আদিত্য শ্রীবাস্তব অর্থাৎ অক্ষয়ের ( Akshay Kumar ) কারসাজি একেবারেই ভোলার নয়। আর সেই জায়গায় একবার কার্তিক খোদ। ব্যাস! সুযোগ পেতেই কপিল বলে বসেন অক্ষয় সবার সিনেমা নাকের ডগা থেকে ছিনিয়ে নিতে বেজায় পারদর্শী, তবে খুশি এখানেই এই প্রথম কেউ অক্ষয়ের সিনেমা চুরি করে নিয়েছেন তাঁর থেকে। শোনার পরেই লজ্জায় পড়ে যান কার্তিক নিজেও। হেসে কুটোকুটি ফ্লোরের সকলে। 

এমন বক্তব্যের সালিশি হিসেবেই তিনি বলেন, কপিলের এক বিজ্ঞাপনী চুক্তি নাকি পরবর্তী বছরে ছিনিয়ে নিন অক্ষয়। তাই কার্তিকের এই সাহসিকতায় বেজায় মুগ্ধ শর্মা সাহেব। যদিও কম যান না কার্তিক নিজেও। হাসতে হাসতেই বলেন, “আমিও সেইসব মানুষদেরই খুঁজছি যারা আমার প্রযোজকদের বলছেন পাঁচশ হাজার কম নিন তবে কার্তিকের সিনেমা আমাদের দিয়ে দিন”। 

প্রসঙ্গত, কপিল এমনও বলেন বড় বড় তারকাদের দেখেই কাজ করছেন কার্তিক। ‘কিস কিস কো প্যার করু’ সিনেমা দেখেই নাকি ‘পতী পত্নী আউর ওহ’ করার আগ্রহ পেয়েছিলেন কার্তিক।ম্রুনালের সঙ্গে ফ্লার্ট করতেও ছাড়েননি তিনি। যথারীতি শো জুড়ে ছিল মজা এবং হুল্লোড়। আরও জানতে হলে চোখ রাখতেই হবে কপিল শর্মা শোতে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kartik aryan stole akshays picture said kapil