কসৌটির অনুরাগ ও প্রেরণার নাম নির্বাচনের নেপথ্যের কাহিনি বললেন একতা

কসৌটি জিন্দেগি কি-র গল্পটা তো দর্শক জানেনই, তবে এতদিন পরে একতা কাপুর উন্মোচন করলেন অনুরাগ ও প্রেরণার নামের পেছনের রহস্য।

By: Mumbai  Published: Sep 14, 2018, 6:26:24 PM

খুব শীঘ্রই শুরু হতে চলেছে কসৌটি জিন্দেগি কী। ‘কসৌটি জিন্দেগি কী’-র মুখ্য চরিত্রদের আগেই সামনে এনেছেন একতা কাপুর। এরিকা ফার্নান্ডেজ, পার্থ সামথন ও হিনা খান আসছেন টেলিভিশনের পর্দায় নতুন অনুরাগ, প্রেরণা এবং কমলিকার বেশে। মেগার শুটিং চলছে পুরোদমে, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে আসছে ‘কসৌটি…’।

প্রসঙ্গত, ২০০১ সালে স্টার প্লাসে শুরু হয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। যার প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল শ্বেতা তিওয়ারি ও কানেজ খানকে। অনুরাগ ও প্রেরণার গল্পই সেই সময় এই শোয়ের টিআরপি বাড়িয়েছিল। এবার সেই গল্পকেই নতুন মোড়কে আনতে চলেছে বালাজি। চিত্রনাট্যকে সময়োপযোগী করতে চেয়েছেন একতা কাপুর। তবে এদিন একতা জানালেন পরিচালক অনুরাগ বসু তাঁর বন্ধু হওয়ার পর থেকে প্রধান চরিত্রের নাম দিয়েছিলেন অনুরাগ। আর প্রেরণার নামটা কোথা থেকে এনেছেন সেটা রহস্যই রাখলেন তিনি।

আর সেটা জানিয়েই টুইট করলেন একতা কাপুর।

এর আগে এই রোমান্টিক সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে একতা জানান, “আমার মতে ভালবাসাই ক্লাসিক। বারবার বলা যেতে পারে এই গল্প। তবে হ্যাঁ, সময়ের সঙ্গে নতুন চরিত্ররা আসবে, কিছু পরিবর্তন আসবে ঠিকই, কিন্তু অনুভূতিটা সবসময় একই থাকতে হবে।” ”আসলে শরমন যোশীর স্ত্রীয়ের নাম প্রেরণা। আর বাবার খুব কাছের বন্ধু প্রেম চোপড়ার মেয়ে ও। একজন আমায় এই নামটা নেওয়ার পরামর্শ দিয়েছিল”, বললেন একত।

আরও পড়ুন, একে অপরকে পাল্লা দিচ্ছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার

কসৌটির টাইটেল ট্র্যাক নতুন করে তৈরি করার জন্য কিছুদিন আগেই বাবুল সুপ্রিয় ও প্রিয়া ভট্টাচার্যকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন একতা কাপুর। ২৫ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে রাত সাড়ে আটটায় দেখা যাবে ‘কসৌটি জিন্দেগি কী’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Kasautii Zindagii Kay: অনুরাগ ও প্রেরণার নাম নির্বাচনের নেপথ্যের কাহিনি বললেন একতা

Advertisement