scorecardresearch

শ্বশুরবাড়িতে নিজে হাতে হালুয়া বানালেন ক্যাটরিনা, ভিকি বলছেন, ‘বিশ্বের সেরা স্বাদ’!

নতুন ‘বউমা’ ক্যাটরিনা হেঁশেলে, পাঞ্জাবী রীতি অনুযায়ী জমিয়ে রাঁধলেন।

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal Wedding, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, ভিকি-ক্যাটরিনা, হালুয়া বানালেন ক্যাটরিনা, bollywood, bengali news today
ভিকি-ক্যাটরিনা

রাজস্থানে রাজকীয় বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে সদ্য মালদ্বীপ থেকে ফিরে এসেছেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তবে ১৫ কোটির গোছানো সুখী গৃহকোণে নয়, এসে সোজা উঠেছেন শ্বশুরবাড়িতেই। আর সেখানেই নতুন বউমাকে পেয়ে সকলে উচ্ছ্বসিত। তারকাসুলভ আচরণ ছেড়ে ক্যাটরিনাও শ্বশুরবাড়ির সকলের মন জয় করতে ঢুকে পড়েছেন হেঁশেলে।

পাঞ্জাবী রীতি অনুযায়ী নতুন বউয়ের গৃহপ্রবেশের পর তাঁকে শ্বশুরবাড়ির সকলের জন্য বিশেষ কিছু পদ রান্না করতে হয়। পাঞ্জাবী ভাষায় এই স্ত্রী আচারকে ‘চৌঁকা চড়ানা’ বলা হয়। নবপরিণীতা ক্যাটরিনা কিন্তু কোনওরকম কুণ্ঠাবোধ না করেই সেই রীতি পালন করলেন। দিব্যি হেঁশেলে ঢুকে ভিকির পরিবারের সব সদস্যদের জন্য হালুয়া বানালেন।

ক্যাট-সুন্দরী নিজেই অবশ্য হালুয়ার ছবি শেয়ার করে লিখেছেন- “আমি বানিয়েছি।” আর স্ত্রীর এমন কর্মকাণ্ডে বেজায় খুশি ভিকিও। তিনিও ক্যাটরিনার বানানো হালুয়ার ছবি শেয়ার করে লিখেছেন, “বিশ্বের সেরা স্বাদ।”

[আরও পড়ুন: ৮৩’র ট্রেলার ভেসে উঠল বুর্জ খলিফার গায়ে, স্ত্রী দীপিকার হাত ধরে ‘উল্লাস’ রণবীর সিংয়ের, দেখুন]

প্রসঙ্গত, ডিসেম্বরের ৯ তারিখ রাজস্থানে রাজকীয়ভাবে সাত পাকে বাধা পড়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে এক হয়েছে চার হাত। এদিন রাতেই ‘Mr. & Mrs’-এর ভূমিকায় ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন বলিউডের নয়া তারকাদম্পতি। রাখঢাক, কড়া নিরাপত্তার জন্য ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে কৌতূহলেরও অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় বিয়ে, মেহেন্দি, সঙ্গীত অনুষ্ঠানের ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই যেন অনুরাগীদের উন্মাদনার পারদ আরও চড়েছে। আর এবার ক্যাটরিনার বানানো হালুয়ার ছবি দেখে অনুরাগীরাও চেখে দেখার আবদার জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif makes halwa vicky kaushal comments best halwa ever