বড় খবর

রেমো ডি’সুজার ছবি করছেন না ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ানকে দেখা যাবে রেমো ডি’সুজার ছবিতে। কথা ছিল এমনটাই, এবার সেই ছবি নিয়েই মুখ খুললেন ক্যাটরিনা। ক্যাট বর্তমানে সলমন খানের ভারত ছবির শুটিংয়ে ব্যস্ত।

শনিবার, ছবির শুটিং ডেটের সমস্যা নিয়ে মুখ খুললেন ক্যাট।

ক্যাটরিনা কাইফ, সমস্তটা ঠিক করে ফেলেছিলেন। কী ভাবছেন বিয়ের মরশুমে তিনিও গাঁটছড়া বাঁধার কথা ভেবে ফেলেছিলেন? মোটেই তা নয়! পরের ছবির কথা পাকা করে নিয়েছিলেন ক্যাট। ক্যাটরিনা কাইফ ও বরুণ ধাওয়ানের একসঙ্গে কাজ করার কথা ছিল রেমো ডি’সুজার ছবিতে। একটি ডান্স ড্রামা পরিচালনা করতে চলেছেন রেমো, আর তাতেই আবারও জুটি বাঁধছিলেন এই দুই বলিউড তারকা। সবটাই ভেস্তে গেল শুটিংয়ের তারিখ না মেলার কারণে। শনিবার, ছবির শুটিং ডেটের সমস্যা নিয়ে মুখ খুললেন ক্যাট।

এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে ভূষণ কুমারের টি-সিরিজ। তারাই ভারতের সবথেকে বড় ডান্স ফিল্ম তৈরি করবেন বলে জানা গিয়েছে। বরুণ ধাওয়ান ছাড়াও এই ছবিতে দেখা যাবে অভিনেতা-কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবাকে। ধর্মেশ ইয়েঙ্গাদে, রাঘব জুয়াল ও পুনিত পাঠকও রয়েছেন এই ছবিতে। ৮ নভেম্বর ২০১৯-এ মুক্তির তারিখও ঠিক হয়েছে।

আরও পড়ুন, জেনে নিন কীভাবে অনলাইনে দেখবেন রণবীরের ‘সিম্বা’

একটি বিবৃতিতে ক্যাটের মুখপাত্র বলেন, ”ক্যাটরিনা কাইফ রেমো ডি’সুজার ছবি করছেন না। কারণ ভারতের শুটিং ডেটের সঙ্গে মিলছে না এই ছবির তারিখ। ফলে সমস্যার পড়তে হয়েছে। আর ক্যাট অত্যন্ত প্রফেশনাল হওয়ার কারণেই ছবি থেকে সরে এলেন। বর্তমানে ভারত ছবির শুটিং করছেন তিনি, আর রেমোর ছবির শুটিং ডেট ভারতের সঙ্গে ক্ল্যাশ করছে”।

ভারত, একটি কোরিয়ান ছবি অ্যাম অড টু মাই ফাদারের অনুপ্রেরণায় তৈরি হচ্ছে। ছবিতে পাঁচটি আলাদা লুকে দেখা যাবে। ৬০ বছরের জীবন পরিসরে দেখানো হবে অভিনেতাকে। আলি আব্বাস জাফরের পরিচালনায় তৈরি হচ্ছে ভারত। এর আগে সলমন খানের সঙ্গে সুলতান ও টাইগার জিন্দা হ্যায় ছবিতেও কাজ করেছেন আব্বাস। ফ্যানেরা ভেবেছিলেন সলমনের জন্মদিনে টিজার বেরোবে ভারতের। কিন্তু এখন মনে হচ্ছে ২০১৯ এর আগে তা দেখা যাবেনা। প্রিয়াঙ্কা চোপড়া ছবি থেকে বেরিয়ে যাওয়ার ক্যাটকে নেওয়া হয়েছে এই ছবির জন্য। ভারতে ক্যাট-সলমন ছাড়াও রয়েছেন দিশা পাটানি, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার ও তাব্বু। ২০১৯-এর ঈদে মুক্তি পাবে ভারত।

Read the full story in Englsih 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif opts out of remo dsouza film61926

Next Story
জেনে নিন কীভাবে অনলাইনে দেখবেন রণবীরের ‘সিম্বা’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com