বড় খবর

সুরাইয়ার চরিত্রে ঠাগস অফ হিন্দোস্থানে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে

পরপর তিনটে পোস্টার সামনে আনার পর এবার যশ রাজ ফিল্মস প্রকাশ্যে আনল ঠাগসঅফ হিন্দোস্থানে ক্যাটরিনা কাইফের চরিত্র। বহু প্রতিক্ষীত এই পিরিয়ড ড্রামায় সুরাইয়ার ভূমিকায় দেখা যাবে ক্যাটকে।

ছবিতে ক্যাটরিনা কাইফ এক সুন্দরী শিল্পী সুরাইয়ার ভূমিকায়।

চতুর্খ পোস্টারে সামনে এলেন ক্যাটরিনা কাইফ, সুরাইয়ার ভূমিকায়। পরপর তিনটে পোস্টার সামনে আনার পর এবার যশ রাজ ফিল্মস প্রকাশ্যে আনল ঠাগসঅফ হিন্দোস্থানে ক্যাটরিনা কাইফের চরিত্র। বহু প্রতিক্ষীত এই পিরিয়ড ড্রামায় সুরাইয়ার ভূমিকায় দেখা যাবে ক্যাটকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অমিতাভ বচ্চন, ফতিমা সানা শেখ ও লয়েড ওয়েনের ফার্স্ট লুক। পোস্টারে দর্শকের সামনে পোজ দিচ্ছেন ক্যাটারিনা।

নির্মাতাদের কথা অনুযায়ী, ছবিতে ক্যাটরিনা কাইফ এক সুন্দরী শিল্পী সুরাইয়ার ভূমিকায়। ব্রিটিশ ভারতে সে ভীষণ সুন্দরী একটি মেয়ে যাকে প্রত্যেক পুরুষই চায়। সে অত্যন্ত ভাল ডান্সারও বটে। এই পরিচয় থেকেই ধারনা করতে অসুবিধে হওয়ার কথা নয় যে ছবিতে ক্যাটরিনার একটা ডান্স নাম্বার থাকবেই। এরআগেও ঠাগস অফ হিন্দুস্থানের জন্য প্রভুদেবার কাছে একটি গানে নাচ করার তালিম নিয়েছেন।

যশ রাজ ফিল্মসের তরফ থেকেই টুইটারে শেয়ার করা হয় ক্যাটরিনার ফার্স্টলুক।

আমির খানও টুইট করেন ছবির পোস্টার এবং লেখেন, সবথেকে সুন্দর ঠাগ। ধুম থ্রি থেকেই আমার মন ওর দিকে… কিন্তু কোনওদিনই বলিনি। যদি কেউ ওকে বলে দেয় আমি বাধিত থাকব।

ক্যাটরিনা কাইফ ছাড়াও ছবিতে কাজ করছেন আমির খান, অমিতাভ বচ্চন, ফতিমা সানা শেখ এবং লয়েড ওয়েন। আর ইতিমধ্যেই অমিতাভ বচ্চন, ফতিমা সানা শেখ ও ওয়েনের পোস্টার প্রকাশ্যে এসেছে। তবে আমির খানের পোস্টারের জন্য এখনও অপেক্ষা করতে হবে দর্শকদের। এ ছবির সময়কাল উনবিংশ শতকের প্রথম দিক। ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশন অফ আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অফ দ্য ঠাগী’ অবলম্বনেই তৈরি এই ছবির প্লট।এবছর ৮ নভেম্বরেই মুক্তি পাবে ঠাগস অফ হিন্দুস্থান।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif thugs of hindostan first look

Next Story
দ্বিতীয় সিজন নিয়ে ফেরত আসছে সেক্রেড গেমস, জানাল নে়টফ্লিক্স
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com