বড় খবর

বাগদান সেরেছেন ভিকি কৌশল-ক্যাটরিনা! বড়সড় আপডেট দিলেন তাঁদের ঘনিষ্ঠ জন

তাহলে কি জল্পনাই সত্যি হল?

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal's engagement rumor, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনা, Bollywood, bengali news today
বাগদান সেরেছেন ভিকি কৌশল-ক্যাটরিনা!

২০১৯ সাল থেকেই গুঞ্জনের সূত্রপাত। মুম্বইয়ের এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তারপর থেকেই বি-টাউনের আনাচে-কানাচে কান পাতলেই ভিকি-ক্যাটরিনার প্রেমের খবর শোনা যায়। অতিমারীর মাঝেও অভিনেত্রীর বাড়ি থেকে ভিকিকে বেরতে দেখা গিয়েছে। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগও হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। অনুরাগীরা এখন তারকাজুটির চার হাত এক হওয়ার অপেক্ষায় রয়েছেন। বুধবার থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ছবি নিয়ে জোর গুঞ্জন যে, ভিকি-ক্যাটরিনা সম্ভবত বাগদান পর্বটা সেরেই ফেলেছেন এবার। সেই প্রসঙ্গেই বড়সড় আপডেট দিলেন তাঁদের এক ঘনিষ্ঠ জন।

এযাবৎকাল দু’জনকেই একাধিক সিনেমার প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছে। দু’জনেরই কেউই যদিও তাঁদের সম্পর্কে শীলমোহর বসাননি, তবে ভিকির সঙ্গে যে ক্যাটরিনা প্রেম করছেন, সেই খবর ফঁস করেছিলেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন। তাহলে কি জল্পনাই সত্যি হল? বাগদান পর্ব সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা?

ইন্ডিয়ান এক্সপ্রেস-এর তরফে অভিনেত্রীর টিমের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা জানান, “ক্যাটরিনা কাইফ এইমুহূর্তে সলমন খানের আগামী ছবি ‘টাইগার থ্রি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন। এবং পাইপলাইনে আরও বেশ কয়েকটা ছবি রয়েছে। তাই বাগদানের খবরটা রটনা ছাড়া কিছুই নয়। সত্যি থেকে অনেকটাই দূরে!”

[আরও পড়ুন: ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মামলায় সঞ্জয় লীলা বনশালি-আলিয়ার স্বস্তি বম্বে হাইকোর্টে]

যোগাযোগ করা হয়েছিল ভিকি কৌশলের টিমের সঙ্গেও। তাঁরাও রোকা সেরিমনি কিংবা বাগদানের গুজব উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, অভিনেতা এখন তাঁর আগামী সিনেমার শুটিংয়ের জন্য বেজায় ব্যস্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaif vicky kaushals engagement rumor

Next Story
স্ত্রীকে নিয়ে এ কী বললেন মাধবন! নেটদুনিয়ায় বিস্ফোরণR Madhavan , Sarita Madhavan , Instagram post , Couple , আর মাধবন , সারিতা মাধবন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com