scorecardresearch

বড় খবর

সলমনের জন্মদিনে মিষ্টি বার্তা ‘প্রাক্তন’ ক্যাটরিনার, সরগরম নেটদুনিয়া

বিয়ের পরও বদলায়নি বন্ধুত্বের সমীকরণ।

Katrina Kaif, Salman Khan, Salman Khan birthday, Katrina on salman, সলমন খান, ক্যাটরিনা কাইফ, সলমনের জন্মদিন, সলমনকে শুভেচ্ছা ক্যাটরিনার, bengali news today
সলমন-ক্যাটরিনা

৫৬তম জন্মদিন। তার আগের রাতেই সাংঘাতিক ঘটনার সাক্ষী সলমন খান (Salman Khan)। তবে হাসপাতাল থেকে ফিরেই স্বমহিমায় ভাইজান। পানভেলের খামারবাড়িতে পরিবার-পরিজন, বন্ধুবান্ধবদের নিয়ে রবিবার মধ্যরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সলমনের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় আরোগ্যকামনার পাশাপাশি শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অনুরাগীরা তো বটেই, এমনকী ইন্ডাস্ট্রির সহকর্মীরাও ভাইজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে নজর কেড়েছে, ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) শুভেচ্ছাবার্তা।

সলমনের ছবি দিয়ে ক্যাটরিনা লিখেছেন, শুভ জন্মদিন। সমস্ত ভালবাসা, আলো এবং প্রতিভা চিরকাল তোমার সঙ্গে থাকুক। পাশাপাশি হার্টের ইমোজিও দিয়েছেন অভিনেত্রী। যা নিয়ে সোশ্যাল মিডিয়া বর্তমানে সরগরম। উল্লেখ্য, ক্যাটরিনা এখন ভিকি-ঘরণি। দিন কয়েক আগেই ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাধা পড়েছেন। সেই সময়ে ক্যাটরিনার সঙ্গে অতীত সম্পর্ক নিয়ে নেটদুনিয়ায় চরম ট্রোলের শিকার হয়েছিলেন সলমন খান। এমনকী, বিয়েতে ভাইজানের নিমন্ত্রণ ছিল কিনা? তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় কম জল ঘোলা হয়নি। সেইসময়ে মুখ খুলেছিলেন অভিনেতার বোন অর্পিতা। সাফ জানিয়ে দিয়েছিলেন, ভিকি-ক্যাটের তরফে তাঁদের পরিবারের কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। আর এবার যখন সেই প্রাক্তন-ই সলমনের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা জানালেন, তা নিয়ে অনুরাগীদের মধ্যে যে তোলপাড় হবে, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, সম্পর্কে ইতি টানার পরও সলমন খানের সঙ্গে সদ্ভাব বজায় রেখেছেন ক্যাটরিনা। জুটিকে ‘টাইগার থ্রি’তেও দেখা যাবে। যে সিনেমার কিছু অংশের শুট এখনও বাকি। বড়পর্দায় ফের কবে সলমন-ক্যাটরিনা জুটিকে দেখা যাবে, সেটার অপেক্ষাতেই রয়েছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrina kaif wishes salman khan on his birthday