বড় খবর

KBC 13: ক্যাটরিনার প্রশ্নে বাকরুদ্ধ অমিতাভ! হেসে কুটোপাটি অক্ষয়, দেখুন ভিডিও

প্রশ্ন শুনেই বেকুব বিগ বি- হেসে গড়ালেন অক্ষয়!

কেবিসি- তে অক্ষয় এবং ক্যাটরিনা

সূর্যবংশী নিয়ে প্রোমোশনে সাংঘাতিক ব্যস্ত পরিচালক থেকে কলাকুশলীরা সকলেই। এরই মাঝে কৌন বনেগা ক্রোড়পতি শোয়ের শানদার শুক্রবার পর্বে উপস্থিত থাকতে চলেছেন ক্যাটরিনা কাইফ ( katrina Kaif ), অক্ষয় কুমার ( Akshay Kumar ) এবং রোহিত শেট্টি ( Rohit Shetty )। আর ক্যাটরিনার প্রশ্ন শুনেই বাকরুদ্ধ স্বয়ং বিগ বি। কী এমন জিজ্ঞেস করলেন তিনি? 

অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের উপস্থিতি দীপাবলি স্পেশ্যাল পর্বকে আরও জমকালো করে তুলেছে। তারমধ্যে ক্যাটরিনা করে বসেন এক অদ্ভুত প্রশ্ন। শোয়ের নিয়ম অনুযায়ী চারটে লাইফলাইন একবার করেই ব্যবহার করা সম্ভব। তাঁর জিজ্ঞাস্য, একবারই? নাকি সব প্রশ্নের ক্ষেত্রেই লাইফলাইনের সাহায্য নেওয়া যাবে? প্রশ্ন শুনে হতবাক অমিতাভ বচ্চন। সঙ্গেই হেসে লুটোপুটি অক্ষয় কুমার। বলেন, ‘এমন আকর্ষণীয় প্রশ্ন এর আগে আর নিশ্চই কেউ করেননি আপনাকে। এতবছর ধরে এই শো সঞ্চালনা করছেন এমন অদ্ভুত প্রশ্ন আগে শুনেছেন বলে মনে হয় না’। 

মিটিমিটি হেসে দিব্যি উপভোগ করছিলেন ক্যাটরিনা। এমনিও তার মধ্যে শিশুসুলভ আচরণে ভর্তি। মাঝেমধ্যেই এমন কিছু বলে বসেন যা সকলকেই চমকে দেয়। এবারও তার অন্যথা নয়। প্রসঙ্গত, অমিতাভ যখন জিজ্ঞেস করেন এই শোয়ের জন্য কীরকম প্রস্তুতি নিয়েছেন ক্যাট? তার বক্তব্য শুনেই অক্ষয়ের চক্ষু চড়কগাছ! ইতিহাস থেকে ভূগোল এমনকি গুগল সার্চ করতেও বাদ দেননি তিনি! অক্ষয়ের দাবি, ক্যাটরিনা জিততে এসেছেন তাই উনি এত পড়াশোনা করেছেন। নিঃসন্দেহে ফ্লোর জুড়ে ছিল উত্তেজনা ছিল তুঙ্গে। বাকি আনন্দ উপভোগ করতে হলে চোখ রাখতে হবে সোনি টিভির পর্দায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina kaifs strange and funny question spell bounded big b

Next Story
ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিথে’র তালে নাচ জ্যাকলিনের, তুমুল ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com