বড় খবর

সমুদ্র কিনারে মধুচন্দ্রিমায় ভিকি-ক্যাট, বিচ থেকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী

রোম্যান্টিক হাওয়ায় নব বধূ ক্যাটরিনা

সমুদ্র কিনারে মধুচন্দ্রিমায় ভিকি-ক্যাট

বিয়ের পরে পরেই ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif ) উরে গিয়েছেন মধুচন্দ্রিমায় তাও আবার মালদ্বীপে। এমনিতেও গায়ে হলুদ থেকে মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করার পর থেকেই সোশাল মিডিয়ায় উচ্ছ্বাসের যেন শেষ নেই! আর এবার হানিমুন ভেনু থেকেই সুন্দর সুন্দর মুহূর্ত ক্যাটরিনা তুলে ধরছেন অনুরাগীদের উদ্দেশ্যে। 

হাত ভর্তি মেহেন্দি, সাদা লাল চুড়া – আর মেহেন্দির রং যেন একেবারেই নজর কাড়ার মত। হাতের পরক্ষেই দেখা যাচ্ছে নীল সমুদ্র। একেবারেই সন্দেহ নেই এই সুন্দর ছবিটি তুলে দিয়েছেন ভিকি নিজেই। ক্যাটরিনা ছবির ক্যাপশনে শুনে বেশ কয়েকটি ভালবাসার ইমোজি। সঙ্গে সঙ্গেই বলিউডের অনেকেই নিদারুণ মিষ্টি সব কমেন্টে ভরিয়ে দেন। অঢেল ভালবাসাও দেখা গেছে তাদের মন্তব্যে। 

তবে অনুরাগীদের ব্যতিক্রম কিছু করতেই হবে! আর এবারও তার নজর মিলল বটে। কেউ কেউ লেখেন, ভিকির নাম খুঁজে পাচ্ছেন না কেন মেহেন্দি তে? আবার কেউ কেউ বলেন, আমি তো ছবিটা জুম করছি শুধু নাম খোঁজার জন্যই – এখানেই খান্ত থাকেননি তারা, ভিকি কে ট্যাগ করে এমনও বলেন, তিনি যদি তার নিজের নাম খুঁজে পান যেন অবশ্যই যেন তাদেরকে জানায়।  ক্যাটরিনার মেহেন্দি এতই নিখুঁত ভাবে পড়ানো যাতে সকলের পক্ষে নাম খুঁজতে বেশ কষ্ট হচ্ছে। 

প্রসঙ্গত, নব দম্পতি মধুচন্দ্রিমায় যাওয়ার আগেই এসেছিলেন লোক সম্মুখে। শোনা যাচ্ছে, তারা তাদের জুহুর বাড়িতে চটজলদি শিফ্ট করবেন – কারণেই গৃহপ্রবেশের পুজো নিয়েও বাড়ির লোকের ব্যস্ততা তুঙ্গে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Katrina shared a beautiful picture with her new bride vibe

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com