বড় খবর

কুমোরটুলিতে কৌশিক গঙ্গোপাধ্যায়, সঙ্গে সৌরভ শুক্লা, প্রথম বলিউড ছবি পরিচালকের

কলকাতায় শুটিং করতে এসে দিব্যি খোশ মেজাজে রয়েছেন অভিনেতা সৌরভ শুক্লা। টেনিস খেলেছেন। বাঙালি খানাপিনাতে কবজি ডুবিয়েছেন। শুটিংয়ের অভিজ্ঞতাও শেয়ার করলেন।

কুমোরটুলিতে কর্মযজ্ঞ। ক্যামেরা, ট্রলি, হাতে ক্ল্যাপস্টিক বোর্ড, হাঁকডাক… দৌড়োদৌড়ির অন্ত নেই। তার মাঝেই দেখা গেল বলিউড অভিনেতা সৌরভ শুক্লাকে (Saurabh Shukla)। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের (Kaushik Ganguly) সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত। সিনেমার দৃশ্য বুঝে নিচ্ছেন। আজ্ঞে হ্যাঁ, সৌরভ শুক্লাকে নিয়ে হিন্দি সিনেমা তৈরি করতে চলেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক।

এযাবৎকাল বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে ‘নগরকীর্তন’, ‘শব্দ’, ‘অপুর পাঁচালি’র মতো একের পর এক দুর্ধষ ছবি উপহার দিয়েছেন সিনেদর্শকদের। তাঁর গল্প বলার স্টাইলে মুগ্ধ দর্শকমণ্ডলী। এবার সেই দক্ষ পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়-ই বলিউডে পদাপর্ণ করতে চলেছেন। আরেকটু পরিষ্কার করে বললে, তৈরি করতে চলেছেন তাঁর ফিল্মি কেরিয়ারের প্রথম হিন্দি ছবি। ইতিমধ্যেই কলকাতায় শুরু হয়ে গিয়েছে সিনেমার শুটিং। লোকেশন কুমোরটুলি। অতঃপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ব্যস্ততা এখন তুঙ্গে। সিনেমার নাম ‘মনোহর পাণ্ডে’ (Manohar Pandey)। সৌরভ শুক্লার পাশাপাশি এই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন রঘুবীর যাদব এবং সুপ্রিয়া পাঠক কাপুরের মতো দক্ষ অভিনেতারা।

কলকাতায় শুটিং করতে এসে দিব্যি খোশ মেজাজে রয়েছেন অভিনেতা সৌরভ শুক্লা। রবিবার ভবানীপুরের টেবিল টেনিস ক্লাবে টেনিস খেলেছেন। বাঙালি খানাপিনাতে কবজি ডুবিয়েছেন। তার মাঝেই কৌশিকের ‘মনোহর পাণ্ডে’ সম্পর্কে বলিউড অভিনেতার মন্তব্য, “আমার একটি দৃশ্য দিয়েই শুটিং শুরু হল। ঠিক যেখানে প্রতিমা গড়া হয় সেখানেই শুট করা হয়েছে প্রথম দৃশ্যটা। এর আগে বলিউডের বহু ছবির শুটিং করতে কলকাতায় এসেছি। কিন্তু এই প্রথমবার কলকাতার কোনও ইউনিট নিয়ে বলিউড ছবির জন্য শুটিং করছি এখানে। কৌশিকের সঙ্গে কাজ করে দারুণ লাগছে। তবে দুঃখিত, এই মুহূর্তে আমার চরিত্র নিয়ে একটা কথাও বলতে পারব না! শুধু এটুকু জানাতে পারি যে, আমার চরিত্রটা ভীষণ ইন্টারেস্টিং! রঘুভাই (রঘুবীর যাদব) ইতিমধ্যেই কলকাতায় পৌঁছে গিয়েছেন। আগামী দু’দিনের মধ্যে সুপ্রিয়াজিও (সুপ্রিয়া পাঠক) এসে পড়বেন।”

প্রসঙ্গত, কৌশিক গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য মানেই ম্যাজিক! এক্ষেত্রেও তার অন্যথা হবে না বলেই আশা রাখা যায়। পোস্টার দেখেই বোঝা গেল যে, কৌশিকের সাজানো গল্প কলকাতার প্রেক্ষাপটে। হাওড়া ব্রিজ, ট্রাম, হাতে টানা রিকসা, ভিক্টোরিয়া মেমোরিয়াল… তিলোত্তমা কলকাতা বলতে যা বোঝায়, তার সবটাই পোস্টারে তুলে ধরা হয়েছে। বুধবারই কলকাতার কুমোরটুলিতে ‘মনোহর পাণ্ডে’র শুটিং শুরু হয়েছে। সেই সঙ্গে এদিন প্রকাশ্যে এসেছে সিনেমার প্রথম পোস্টারও। টুইট করে সেই ছবির ঘোষণা করলেন সিনে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ খোদ।

ক্যামেরার নেপথ্যে রয়েছেন গোপী ভগৎ। প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। কলকাতার চেনা ইউনিট নিয়েই শুটিং হচ্ছে। সংগীতের দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Taran Adarsh (@taranadarsh)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kaushik gangulys first ever bollywood venture stars saurabh shukla

Next Story
বাম, তৃণমূল হয়ে বিজেপিতে! ‘গেরুয়া শিবিরে রুদ্রনীল কতদিন থাকবেন?’ প্রশ্ন সহকর্মীদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com