আজও এগিয়ে অমিতাভই, অনেক পিছনে সল্লু

বিতর্কিত সলমন খানের সঞ্চালনায় বিগ বস ১২ ছাপিয়ে যেতে পারছে না অমিতাভ বচ্চনের কেবিসিকে। দ্য ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের (BARC) রেটিং অনুযায়ী ৪০ তম সপ্তাহে কৌন বনেগা ক্রোড়পতি ১০ প্রচুর মানুষ দেখছেন।

By: Mumbai  Oct 12, 2018, 5:27:14 PM

টিআরপি তালিকায় ওঠানামা তো হতেই থাকে। তবে এবারের চড়াই উতরাই একটু বেশি রকমেরই চমকে দিয়েছে। বিতর্কিত সলমন খানের সঞ্চালনায় ‘বিগ বস ১২’ ছাপিয়ে যেতে পারছে না অমিতাভ বচ্চনের ‘কৌন বনেগা ক্রোড়পতি’-কে। দ্য ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের (BARC) রেটিং অনুযায়ী, ৪০ তম সপ্তাহে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১০’ প্রচুর দর্শক দেখছেন। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় এই শোয়ের টিআরপি সবথেকে বেশি। অবশ্যই তার অনেকটাই কৃতিত্ব এই সিজনের প্রথম কোটিপতি বিনীতা জৈনের। ৩৯ সপ্তাহ সাত নম্বরে থাকার পর হঠাৎ তিন নম্বরে লাফিয়ে উঠে এসেছে ‘কেবিসি’। কিন্তু সলমন খানের ‘বিগ বস ১২’-র টিআরপি ভাল যাচ্ছে না। এই সপ্তাহে ১৯ নম্বরে নেমে এসেছে এই শো। স্লট পরিবর্তনও এর একটা কারণ হতে পারে বলে মনে করা হচ্ছে। শোয়ের প্রতিযোগীরাও খুব একটা আকর্ষণ তৈরি করতে পারেনি।

এক নম্বরে নাগিন দ্বিতীয় স্থানে কুন্ডলী ভাগ্য অমিতাভের কেবিসি তিন নম্বরে চারে ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায় পাঁচে কুলফি কুমার বাজেওয়ালা রাধাকৃষণ ছয়ে সোনি টিভির ইন্ডিয়ান আইডল সাতে  আট নম্বরে কুমকুম ভাগ্য নয় নম্বরে রয়েছে তারক মেহেতা কা উলটা চশমা দশে ইস্ক সুভানাল্লাহ এগারোয় অস্তিত্ব কি এহেসাস বারোয় ইশক মে মরজাওয়া তারপরেই তালিকায় তুঝসে হ্যায় রাবতা স্টার প্লাসের নজরও রয়েছে এই তালিকার চোদ্দো নম্বরে কসৌটি জিন্দেগি কি নিয়ে চর্চা হলেও তার স্থান কিন্তু পনেরো নম্বরে স্টার প্লাসের কৃষ্ণা চলি লন্ডনও রয়েছে তালিকায় আরও পিছিয়ে সতেরো নম্বরে স্টার প্লাসের ইশকবাজ আঠারোয় করিশমা তান্না অভিনীত কয়ামত কি রাত সলমন খানের বিগ বস সেই ১৯ নম্বরে বার্কের ২০ নম্বরে রয়েছে নিমকি মুখিয়া

ফ্যান্টাসি ড্রামা নাগিন থ্রি এখনও শীর্ষ স্থানে রয়েছে। আরও পাঁচটি সেরা শোয়ের মধ্যে রয়েছে কুন্ডলী ভাগ্য, ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায় এবং কুলফি কুমার বাজেওয়ালা। স্টার ভারতের পৌরাণিক আখ্যান রাধাকৃষণের টিআরপিও বেশ ভাল। তালিকায় ছয় নম্বরে জায়গা করে নিয়েছে বলে কথা।

Read in English,Most watched Indian TV shows: KBC 10 soars up the TRP charts, Bigg Boss 12 sees a major decline

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Most watched Indian TV shows: অমিতাভকে টক্কর দিতে পারলেন না সলমন

Advertisement

Advertisement