কেবিসি ১১: ‘ঐশ্বর্য’-র প্রশ্নে হাতছাড়া হল ৬ লক্ষ ৪০ হাজার

KBC 11: কেবিসি ১১-তে রাজস্থানের প্রেরণা যে প্রশ্নটিতে হোঁচট খেলেন, সেই প্রশ্নটি ছিল 'ঐশ্বর্য' নিয়ে এবং অপশনে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: November 24, 2019, 08:58:22 AM

Kaun Banega Crorepati: ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র এই সিজনে গত মঙ্গলবার, ১৯ নভেম্বর সিনেমা সংক্রান্ত একটি প্রশ্নে হোঁচট খেয়ে ফিরে গেলেন মাত্র ৩ লক্ষ ২০ হাজার টাকা হাতে নিয়ে। তিনটি লাইফলাইনের একটিও ছিল না তাঁর ঝুলিতে কারণ ততক্ষণে সবকটি লাইফলাইন তিনি ব্যবহার করে ফেলেছেন। অনেক ভেবেচিন্তে ভুল অপশন নির্বাচন করলেন প্রেরণা আর হাতছাড়া হল ৬ লক্ষ ৪০ হাজার। মজার বিষয় হল ওই প্রশ্নটির অপশনে ছিল ঐশ্বর্য রাই বচ্চনের নাম।

রাজস্থানের প্রেরণা খুবই ভালো খেলেছেন দশম প্রশ্ন পর্যন্ত। জিতে নিয়েছিলেন ৩ লক্ষ ২০ হাজার টাকা। কিন্তু ১১তম প্রশ্নে এসেই হোঁচট খেলেন তিনি। প্রশ্নটি ছিল এই রকম যে ‘ঐশ্বর্য’ নামক ছবিতে মুখ্য চরিত্রে কোন অভিনেত্রী ডেবিউ করেছিলেন। অপশন ছিল– ঐশ্বর্য রাই, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও সোনম কাপুর। ইচ্ছে করে ঘাবড়ে দেওয়ার জন্যেই প্রথমেই ঐশ্বর্য রাই বচ্চনের নামটি রাখা হয়েছিল। কিন্তু সেই ফাঁদে পা না দিলেও সঠিক প্রশ্ন নির্বাচন করতে পারলেন না প্রেরণা।

আরও পড়ুন: সেরা আবার ‘ত্রিনয়নী’, সেরা দশে জায়গা পাকা করছে ‘সাঁঝের বাতি’

এই প্রশ্নের সঠিক উত্তর হল দীপিকা পাডুকোন কিন্তু প্রেরণা খুবই আত্মবিশ্বাসের সঙ্গে নির্বাচন করলেন সোনম কাপুর অপশনটি। আর সেখানেই থেমে গেল কোটি টাকার স্বপ্ন। হাতছাড়া হল ৬ লক্ষ ৪০ হাজার। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ঐশ্বর্য হল দীপিকা পাডুকোনের ডেবিউ ছবি। সেটি ছিল একটি কন্নড় ছবি। বেঙ্গালুরুতে বড় হয়েছেন দীপিকা, সেরাজ্যের আঞ্চলিক ছবি দিয়েই তাঁর নায়িকাজীবন শুরু।

কিন্তু তার পরের ছবিটিই হল ওম শান্তি ওম এবং তার পরে বলিউডে জন্ম হল এক নতুন ড্রিমগার্লের, এক নতুন তারকার। সেই প্রথম ছবির পরে আর কখনোই কন্নড় ছবিতে তাঁকে দেখা যায়নি। ঐশ্বর্য রজনীকান্তের অ্যানিমেশন ছবি কোচাদইয়া-তে তাঁর অ্যানিমে অবতার দেখা গিয়েছিল। দীপিকা এর পর পাড়ি দিয়েছেন হলিউড পর্যন্ত কিন্তু তাঁর ফিল্মোগ্রাফিতে চিরকাল সবচেয়ে প্রথমে থাকবে ঐশ্বর্য-র নাম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kbc 11 contestant missed 6 lakhs over a question on the film aishwarya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X