কেবিসি-তে ৭ কোটির স্বপ্ন অধরা, কোন প্রশ্নে হোঁচট খেলেন সনোজ রাজ?

আর একটিমাত্র প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই সাত কোটি টাকা জিততে পারতেন সনোজ রাজ। এবং সেটি ছিল শোয়ের ১৬ তথা শেষতম প্রশ্ন।

By: New Delhi  Published: September 14, 2019, 3:33:39 PM

সুপারস্টার অমিতাভ বচ্চনের সঞ্চালনায় জনপ্রিয় টিভি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ এবছর ১১ নম্বর সিজনে পা দিল। এবং শুক্রবার এই সিজনের প্রথম ক্রোড়পতি হলেন সনোজ রাজ। অর্থাৎ এক কোটি টাকা জিতলেন তিনি।

কিন্তু আর একটিমাত্র প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই সাত কোটি টাকা জিততে পারতেন সনোজ। সেটি ছিল শোয়ের ১৬ তথা শেষতম প্রশ্ন, কিন্তু উত্তর দিতে না পেরে কুইট করার সিদ্ধান্ত নেন সনোজ।

সাত কোটির প্রশ্ন ছিল, “কে ছিলেন সেই ভারতীয় বোলার, যাঁর বোলিংয়ে এক রান নিয়ে অস্ট্রেলিয়ান কিংবদন্তী ডন ব্র্যাডম্যান তাঁর কেরিয়ারের শততম ফার্স্ট ক্লাস সেঞ্চুরিটি করেন?” সনোজের চারটি অপশন ছিল বাগা জিলানি, কোমান্দুর রঙ্গচারি, গোগুমল কিষনচাঁদ এবং কনবর রায় সিং। সঠিক উত্তর হতো গোগুমল কিষনচাঁদ।

ভবিষ্যতে আইএএস অফিসার হওয়ার বাসনা সনোজের, এবং ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, শোতে এসে অত্যন্ত খুশি তিনি।

“দারুণ সময়টা কাটল। ভালো টাকাও রোজগার হলো, ভীষণ উত্তেজনা হচ্ছে সিজনের প্রথম ক্রোড়পতি হতে পেরে। আমি অনেকদিন ধরে কেবিসি দেখছি। এর আগে টিভিতে দেখতে দেখতে যখন প্রশ্নের সঠিক উত্তর দিতাম, তখন হিসেব করে দেখতাম, কত টাকা জিতেছি (হাসি)। তখনই ঠিক করি, ১৮ বছর বয়স হলেই এখানে আসার চেষ্টা শুরু করব। অনেকদিন অপেক্ষা করে শেষ পর্যন্ত অডিশনে সফল হই। লম্বা রাস্তা পেরিয়ে এসেছি,” বলছেন এই প্রতিযোগী।

সোমবার থেকে শুক্রবার রাত নটায় সোনি টিভিতে সম্প্রচারিত হয় কেবিসি ১১।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kbc 11 the question that stopped sanoj raj from winning 7 crore

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement