scorecardresearch

বড় খবর

KBC: অমিতাভকে সরিয়ে এবার হোস্ট সৌরভ! ‘দাদা আমাকে দয়া করুন’, বলছেন স্বয়ং বিগ বি

কী এমন করলেন সৌরভ, যাতে অমিতাভের এমন আর্জি? দেখুন ভিডিও।

Kaun Banega Crorepati 13, KBC 13 Promo
অমিতাভকে সরিয়ে এবার হোস্ট সৌরভ!

Amitabh Bachchan-Sourav Ganguly: বিগ বি’র পরিবর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) সঞ্চালকের আসনে সৌরভ গঙ্গোপাধ্যায়! আর শোয়ের ‘ক্যাপ্টেন’ অমিতাভ বচ্চন নিজেই যখন বিসিসিআই প্রেসিডেন্টের প্রশ্নের সম্মুখীন, তখন আর যান কোথায়? অতঃপর, শাহেনশা বলেই ফেললেন, “দাদা এবার আমার উপর দয়া করুন।”

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এবং বীরেন্দ্র শেওয়াগ (Virender Sehwag)। আজ্ঞে! ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) ‘সান্দার শুক্রবার’ (Shaandaar Shukravaar)-এর বিশেষ পর্বে সেলেব অতিথি হিসেবে উপস্থিত থাকছেন ভারতীয় ক্রিকেট দুনিয়ার দুই তারকা। ইতিমধ্যেই শো বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন শেওয়াগ আর সৌরভ, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক।

সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সংশ্লিষ্ট পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল শোয়ের মাঝে রসিকতা করেই অমিতাভকে সরিয়ে সঞ্চালকের আসনে বসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর সেখানেই বিসিসিআই প্রেসিডেন্টের একের পর এক প্রশ্নের সম্মুখীন হন অমিতাভ। দাদাকে বলতে শোনা যায়- অমিতাভজি আপনার একটাই হেল্পলাইন- “সেটা হল শেওয়াগ। কিন্তু ওঁর ওপর বিশ্বাস করবেন না একদম।”

সঞ্চালকের সিটে সৌরভের এমন দাপুটে ব্যাটিং দেখে এরপর নিজমুখেই বলে ফেলেন বিগ বি- “এবার বুঝতে পারছি, যাঁরা প্রতিযোগীদের আসনে বসেন, তাঁদের কী হাল হয়!” কবে দেখা যাবে এই বিশেষ পর্ব? ৩ সেপ্টেম্বর অর্থাৎ আজ, রাত ৯টায় সোনির পর্দায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kbc 13 amitabh bachchan grilled by host sourav ganguly