বড় খবর

KBC 13: ভাঙা আঙুল নিয়েই শো চালিয়ে যাচ্ছেন অমিতাভ! দেখুন সেই ছবি

চোট প্রসঙ্গে কী বললেন তিনি?

অমিতাভ বচ্চন

আঙুলে চোট! বয়সটাও নেহাত কম নয়। তারপরেও শারীরিক অবস্থা উপেক্ষা করেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের উপস্থাপকের দায়িত্ব নির্দ্বিধায় সামলাচ্ছেন অমিতাভ বচ্চন। অনুষ্ঠান শুরু হয়েছে বেশ কিছুদিন হল। শরীরে নানান সময় অসুবিধে লেগেই থাকে। তাও কাজের বিষয়ে ভীষণই পেশাদার বিগ-বি।এবারেও ব্যাতিক্রম নয়!  

amitabh bachchan kbc toe (6)
ফটোঃ অমিতাভ বচ্চন ব্লগ

অভিনেতা নিজেই তার পায়ের চোট প্রসঙ্গে জানিয়েছেন। আসন্ন দুর্গাপুজো এবং নবরাত্রি উপলক্ষে কৌন বনেগা ক্রোড়পতির একটি এপিসোডে সবেকিয়ানায় বেশ মানিয়েছে বিগ বি কে! ছবিও শেয়ার করেছিলেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘সাবেকি পোশাকে নবরাত্রির উৎসব মরশুমে’। কিন্তু এর মধ্যেই ঘটেছে এই বিপত্তি! এক্কেবারেই ছুটি নিতে নারাজ তিনি। টেপিং করা আঙ্গুলেই শো মাতাতে ব্যস্ত। তাঁর নিজস্ব ব্লগের মাধ্যমেই জানিয়েছেন, আঙ্গুলের দিকে খেয়াল যেমন রাখছেন, তেমনই কাজের আনন্দও উপভোগ করছেন পুরোদমে।পড়ে আছেন ক্যামোফ্লেজ জুতো, দেখতে মোজার মত তবে আদতে জুতো। অনেক কিছুই ঘটবে তবে যাই হোক না কেন সেটিকে ধরে বসে থাকলে চলবে না, এগিয়ে যেতে হবে বলেই জানিয়েছেন বিগ-বি। 

amitabh bachchan kbc toe (6)
ফটোঃ অমিতাভ বচ্চন ব্লগ

পরবর্তীতে তিনি আরও জানান, অসহ্য যন্ত্রণার কারণে বেশ কিছুদিন পা ফেলতে পারেননি তিনি। আর আঙুলের গোড়ায় প্লাস্টার করা যায় না। সেই কারণে একরকমের ঝক্কি পোহাতে হয়। তাই উপায় অবলম্বন করে ‘বাডি টেপিং’ পদ্ধতির মাধ্যমেই সেটিকে জড়িয়ে রাখা হয়েছে, একটি সাপোর্টে রাখা হয়েছে। যাতে তাড়াতাড়ি জোড়া লেগে যায় সেই কারণেই ৪ থেকে ৫ সপ্তাহ এই টেপিং রাখতে হবে। 

amitabh bachchan kbc toe (6)
ফটোঃ অমিতাভ বচ্চন ব্লগ

অমিতাভের বক্তব্য এইটুকু চোটে এমন কিছুই সমস্যা হয় না। সম্পূর্ণ অনুষ্ঠানটিতে বেশিরভাগ সময় বসেই কাজ করতে হয় তাই পায়ের ওপর ভার পড়ার কিংবা চোট বেশি লাগার কোনও সুযোগ নেই। তবে যথেষ্ট সতর্কতার সঙ্গে যে তিনি কাজ করছেন সেই বিষয়ে নিশ্চিত ফ্লোরের সকলেই। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kbc 13 amitabh bachhan doing the show with a fractured toe

Next Story
পর পর সিনেমার রিলিজ ডেট প্রকাশ্যে, তেলে-বেগুনে জ্বলে বলিউড নির্মাতাদের তোপ কঙ্গনারKangana Ranaut, Kangana Ranaut on bollywood releases, Kangana Ranaut targets Bollywood, কঙ্গনা রানাউত, বলিউড রিলিজ নিয়ে কঙ্গনা রানাউত, বিস্ফোরক কঙ্গনা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com