বড় খবর

অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে অভিষেক-শ্বেতা পথ আটকান জ্যাকির, বেনজির ঘটনা প্রকাশ্যে

অতীতের সেই ঘটনা শুনে হতবাক সুনীল শেট্টি। দেখুন ভিডিও।

Amitabh Bachchan, Jackie Shroff, Suniel Shetty, KBC 13, অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, সুনীল শেট্টি, কৌন বনেগা ক্রোড়পতি, কেবিসি, bengali news today
অমিতাভের অটোগ্রাফ নিতে গিয়ে অভিষেক-শ্বেতা পথ আটকান জ্যাকি শ্রফের

KBC 13: জ্যাকি শ্রফের (Jackie Shroff) ফিল্মি কেরিয়ারের তখন গোড়ার দিক। শখ হয়েছিল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অটোগ্রাফ নেবেন। বলিউডের শাহেনশা তিনি। তাই তাঁর সঙ্গে দেখা করে কুশল-মঙ্গল বিনিময় করে অটোগ্রাফ নেওয়ার দীর্ঘদিনের ইচ্ছে ছিল জ্যাকির। কিন্তু সে কী! বিগ বির থেকে সই নিতে যাবেন, তখন অভিনেতার পথ আটকালেন অমিতাভের দুই সন্তান শ্বেতা ও অভিষেক বচ্চন।

জ্যাকি-অমিতাভের মধ্যে কী ঘটেছিল সেদিন? অজানা সেই কথাই এবার জ্যাকি শ্রফ শেয়ার করলেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (Kaun Banega Crorepati) মঞ্চে। ‘সান্দার শুক্রবার’ স্পেশ্যাল পর্বে বিগ বি’র অতিথি এবার জ্যাকি শ্রফ এবং সুনীল শেট্টি (Suniel Shetty)। ইতিমধ্যেই শো বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন বলিউডেরই দুই তারকা, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক।

সেখানেই এক মজার কাহিনি শেয়ার করতে শোনা গেল জ্যাকিকে। চেন্নাইয়ের এক হোটেলে শুটিং চলছিল। জ্যাকি তখন ইন্ডাস্ট্রিতে নতুন। ইচ্ছে ছিল শুটিং শেষ করে বচ্চন সাহেবের অটোগ্রাফ নেবেন। বেরতে যাবেন, এমন সময়ে দেখলেন শাহেনশার নিরাপত্তীরক্ষীরা কোলে করে অভিষেক ও শ্বেতাকে নিয়ে তাঁর দিকেই আসছেন। এসেই জ্যাকির সঙ্গে পরিচয় করিয়ে দেন যে, “বেবি শ্বেতা এবং অভিষেক আপনার অটোগ্রাফ নিতে চান।” একথা শুনে তো আকাশ থেকে পড়ার মতো অবস্থা অভিনেতার! যেখানে তিনি নিজে কিনা অমিতাভ বচ্চনের সই নিতে যাচ্ছিলেন সেখানে তাঁর সন্তানরা নিজে এসে জ্যাকি শ্রফের কাছে অটোগ্রাফ চাইছেন। অতীতের এই অজানা কথা শেয়ার করতে করতেই কেবিসি’র (KBC 13) মঞ্চে হেসে গড়ালেন দুই তারকা।

[আরও পড়ুন: ‘নির্বোধ! গানের মানে না জেনেই ইনস্টাগ্রাম রিল বানাচ্ছেন?’, কড়া ধমক অভিনেতা গজরাজ রাওয়ের]

পাশাপাশি ভাইরাল প্রোমোতে জ্যাকির উদ্দেশে বিগ বি’কে প্রশ্ন ছুঁড়তে দেখা যায় যে, “বীরু ভাষার উৎপত্তি কোথা থেকে?” অপর দিক থেকে অভিনেতার সপাট উত্তর, “প্রথমত যেখানে বেড়ে উঠেছি সেখানকার প্রভাব, দ্বিতীয়ত, আপনার থেকে অনুপ্রাণিত হয়ে। আপনি-ই তো সেরা। আমরা তো অনেক পরে এসেছি।” অমিতাভ-জ্যাকির এমন মজার কথোপকথন পাশে বসে উপভোগ করছিলেন আরেক তারকা প্রতিযোগী সুনীল শেট্টিও। মজার এই এপিসোড দেখতে চোখ রাখুন শুক্রবার রাত ৯টায় সোনি টিভির পর্দায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kbc 13 jackie shroff once approached amitabh bachchan for his autograph

Next Story
‘নিজের চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন, পরিষ্কার হবে!’, নয়া বিজ্ঞাপনে ট্রোলড নুসরতNusrat Jahan, Nusrat Jahan got trolled, Nusrat Jahan's new add, Nusrat Jahan back to shoot, নুসরত জাহান, কটাক্ষের শিকার নুসরত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com