বড় খবর

অমিতাভের কাছে স্বামীর বিরুদ্ধে নালিশ দীপিকার! রণবীরকে ফোন বিগ বি’র, তারপর?

KBC’র মঞ্চে রণবীর-দীপিকার দাম্পত্যকলহ প্রকাশ্যে! মধ্যস্থতা অমিতাভের।

Amitabh Bachchan, Deepika Padukone, Ranveer Singh, Farah Khan, KBC13, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কৌন বনেগা ক্রোড়পতি, ফারহা খান, bengali news today
KBC'র মঞ্চে রণবীর সিংকে নিয়ে অমিতাভের কাছে নালিশ জানালেন দীপিকা

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অতিথি এবার ফারহা খান এবং দীপিকা পাড়ুকোন। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC 13) শিক্ষক দিবস স্পেশ্যাল এপিসোডে ফিল্মি কেরিয়ারের প্রথম পরিচালককে নিয়ে উপস্থিত হয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই শো বেশ জমে উঠেছে। একেকটা পর্বে নতুন চমক উপহার দিচ্ছেন সঞ্চালক অমিতাভ। আর বিগ বি’র শোয়ের অতিথি যখন বলিউডের দুই তারকা, তখন সেই পর্ব যে আড্ডা-গল্পে মজে উঠবে, এমনটাই স্বাভাবিক। কিন্তু সে কী, শোয়ের মাঝে স্বামী বিরুদ্ধে অমিতাভ বচ্চনের কাছে ক্ষোভ উগরালেন দীপিকা! আজ্ঞে, নালিশ জানিয়েছেন তিনি বিগ বি’র কাছে। যা শুনে শোয়ের সঞ্চালক সিনিয়র বচ্চনও তড়িঘড়ি ফোনে ধরলেন রণবীর সিং-কে।

কী এমন হল, যে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মান ভাঙাতে রণবীর সিং (Ranveer Singh)-কে ফোন করতে হল অমিতাভের? শোয়ে সবার সামনেই সত্যিটা ভাঙলেন অভিনেত্রী। সপাটে অমিতাভকে জানালেন, “রণবীর আমাকে প্রতিশ্রুতি দিয়েছিল কোনও একদিন সকালে ব্রেকফাস্ট বানিয়ে খাওয়াবে। কিন্তু বিয়ের এতদিন বাদেও সেই কথা রাখেনি।” অভিনেত্রীর মুখে একথা শোনা মাত্রই রণবীরকে ফোন করলেন বিগ বি।

অমিতাভ দীপিকার নালিশের সম্পর্কে রণবীর জানাতেই। পাল্টা ফোনের অপরপ্রান্ত থেকে স্ত্রীকে রণবীর সিং বললেন- “বাহ! এতদিন বাদে দেখা হওয়ার পর বচ্চনজিকে কুশল-মঙ্গল না জানিয়ে আমার বিরুদ্ধে নালিশ করছ?” এখানেই অবশ্য থামেননি রণবীর। রসিকতা করে প্রকাশ্যেই স্ত্রীকে জানিয়ে দিলেন যে, “অমিতাভ স্যর যখন একবার বলে দিয়েছেন তো আমি এবার তোমাকে কোলে বসিয়ে অমলেট খাওয়াব।”

যা শুনে অমিতাভ এবং ফারহা খান দুজনেই হেসে গড়িয়ে যান। তবে স্বামী-স্ত্রীর এমন খুনসুঁটিতে রসিকতা করতে ছাড়লেন না পরিচালক-কোরিওগ্রাফার ফারহাও (Farah Khan)। সপাটে রণবীরকে বললেন, “শোনো, অমিতাভজি তোমাকে শুধু ব্রেকফাস্ট খাওয়াতে বলেছেন, কোলে বসাতে বলেননি!” ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেই অংশের প্রোমোই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

কবে দেখা যাবে অমিতাভের অতিথি হিসেবে ফারহা-দীপিকার এই বিশেষ পর্ব? ১০ সেপ্টেম্বর, রাত ৯টায় সোনির পর্দায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kbc actress deepika padukone complains about ranveer singh to amitabh bachchan

Next Story
কেরিয়ারের সেরা ছবি কোনটা? সদর্পে জানিয়ে দিলেন কঙ্গনাKangana ranaut , Thalavii , Bollywood , কঙ্গনা রানাউত, থালাইভি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com