K-ড্রামা কাহন: বন্ধুত্ব থেকে স্টারডম, রহস্য-প্রেম ক্রমশই জোরালো ‘শুটিং স্টারে’

দিন গুনছেন অনুরাগীরা, গল্পের নতুন মোড়ে উৎসাহিত সকলেই

K drama, korean drama- shooting star, TVN
কোরিয়ান ড্রামা – শুটিং স্টার

এইসময় দাঁড়িয়ে ওয়েব সিরিজ কিংবা ড্রামা ফ্যানের সংখ্যা যেন মাত্রা ছাড়িয়েছে। বাংলাদেশের নাটক হোক কিংবা কোরিয়ান ড্রামা, এর চাহিদা ভারতের বাজারেও যথেষ্ট বেশি। থ্রিলার থেকে রমকম – নেটফ্লিক্স কিংবা রকুটান ভিকি, নতুন সিরিজ কিংবা সিনেমা কিন্তু সহজেই দর্শকদের মধ্যে জায়গা করে নেয়। এর সাফল্য আন্তর্জাতিক স্তরে এখন যথেষ্ট বৃদ্ধি পেয়েছে তার সম্ভাব্য প্রতিফলন ইউটিউব চ্যানেলেও দেখা যায়। কোরিয়ান ড্রামার বাণিজ্য বিশেষ করে ভারত এবং বাংলাদেশের বুকে যথেষ্ট ঊর্ধ্বমুখী।

বর্তমানে শুটিং স্টার ( Sh**ting star ) কিন্তু হিটলিস্টে। আসলে রম কম এই সিরিজ অল্প কিছু এপিসোডের মাধ্যমেই ড্রামা অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছে। যারা আদতেই k-drama ফ্যান তাদের কাছে যথারীতি চেনা মুখ – লি সুং কিয়ং ( lee sung-kyung ) এবং কিম ইউং দে ( Kim young dae )। একেবারেই পেন্ট হাউস সিরিজের সেই বিখ্যাত মুখ কিম ইউং দে। তবে সম্পূর্ণ সিরিজ জুড়ে রয়েছে ধামাকেদার স্টার কাস্ট। গল্প বলার ধরন থেকে দুই অভিনেতার মধ্যে কেমিস্ট্রি কিন্তু দেখার মতো। বন্ধুত্ব থেকে স্টারডম আর তারপর প্রেমের মুহূর্ত – গল্প মোড় নিয়েছে একেবারেই নতুন দিকে।

সম্পূর্ন গল্প জুড়ে প্রেম – প্রত্যাখ্যান এবং অবশ্যই তার মাঝে বন্ধুত্ব থাকছেই। গল্পের শুরুতেই আফ্রিকা এবং কোরিয়ার প্রেক্ষাপট। ভুল বোঝাবুঝি এবং ঠোকাঠুকি এবং খুনসুটির জেরে দুই লিড অভিনেতা অভিনেত্রীর গল্প একেবারেই জমে উঠেছে। আপাতত, অষ্টম পর্বেই যেন দর্শকদের উচ্ছাস ঊর্ধ্বমুখী। ক্লাইম্যাক্স এর পথে বাঁক নিচ্ছে সিরিজ। পুরনো প্রেমকে নতুন করে পাওয়ার মাঝেই যেন এক জগাখিচুড়ী কান্ড। এদিকে হান ব্যুল ( lee sung-kyung) একেবারেই তায় সং ( kim young dae ) এর মনের কথা বুঝতে নারাজ, আদৌ কী হিরো পারবে নিজের মনের কথা বলতে? এখন চারিদিকের চড়াই উতরাই এর মাঝেই শোয়ে আগমন ঘটেছে, মুন গা ইয়ং ( Moon gayoung ) এর।

সবমিলিয়ে গল্পে একেবারেই উত্তেজিত পরিস্থিতি। সিরিজের আধা রাস্তাতেই দর্শকরা এক মিনিটও অপেক্ষা করতে পারছেন না। সকলের মনে একটাই চিন্তা – কী হয় কী হয়!! একের পর এক রহস্য উদঘাটন, আর তার সঙ্গে প্রেমের সম্পর্কে এক জোরালো অনুভূতি। একজন সুপারস্টার যার পরিচিতি আকাশছোঁয়া, তার জীবনের প্রতিটা সুতো কিন্তু অতীতের সঙ্গে আস্টেপিস্টে বাঁধা। বর্তমান নাকি অতীত – মুহূর্ত পেরিয়ে জীবনে কোনটাকে বেছে নেবে হান ব্যুল, এই ভাবনাই এখন সকলকে ভাবাচ্ছে। শুধুই জেদ নাকি কিঞ্চিত মাত্র ভালবাসাও গল্পের মোড় ঘোরাতে পারে, এখন সেটাই দেখার।

প্রতি শুক্র-শনিবার এর নতুন এপিসোড রিলিজ হয়, তবে পরেও ওয়েবসাইট রাকুটান ভিকি, ড্রামাকুলে দেখা যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kdrama shooting star in hit list fans are over excited

Next Story
কান-এ গিয়েও উদ্বোধনী অনুষ্ঠানে ব্রাত্য হিনা খান! ক্ষোভ উগরে বললেন, ‘বড়লোকদের ব্যাপার’