সোশাল মিডিয়ায় সাড়া ফেলেছে ‘কেদারনাথ’-এর টিজার

গৌরীকুণ্ড থেকে কেদারনাথ যাওয়ার পথে ১৪ কিলোমিটারে শুট করা হয়েছে কেদারনাথ। ২০১৩ সালে পাহাড়ে সুনামি আসার পর ধ্বংস হয়ে যায় শহরের মন্দির, সেই প্রেক্ষাপটেই তৈরি এই ছবি।

By: Mumbai  Published: October 30, 2018, 1:06:07 PM

সারা আলি খানের ডেবিউ ছবি কেদারনাথের টিজার প্রকাশ্যে আসার আগেই প্রযোজক প্রজ্ঞা কাপুর সোমবার বলেছেন সাধারণ প্রেমের গল্পের থেকে আলাদা এই ছবি। প্রকৃতির ক্রোধের প্রেক্ষাপটে কেদারনাথ একটি লাভ স্টোরি। এক বিবৃতিতে প্রজ্ঞা বলেন, ”সমস্ত কলাকুশলীদের ধন্যবাদ। তাঁদের প্রচুর অবদান রয়েছে। দর্শকদের কাছে কেদারনাথকে নিয়ে আসতে আমরা উদগ্রীব”। এ ছবির টিজার মুক্তি পেল মঙ্গলবার।

গৌরীকুণ্ড থেকে কেদারনাথ যাওয়ার পথে ১৪ কিলোমিটারে শুট করা হয়েছে কেদারনাথ। ২০১৩ সালে পাহাড়ে সুনামি আসার পর ধ্বংস হয়ে যায় শহরের দু হাজার বছরের পুরনো শিবমন্দির, সেই প্রেক্ষাপটেই তৈরি এই ছবি। মনসুর ও মুক্কুর প্রেমের গল্প এই ছিল। এই চরিত্র দুটিতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুত ও সারাকে। এর আগে পরিচালক অভিষেক কাপুর সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করেছেন কাই পো চে ছবিতে। ছবির পোস্টার মুক্তি পাওয়ার পরই সোশাল মিডিয়ায় চর্চা শুরু হয়ে যায় ছবি নিয়ে। সেই সঙ্গেই সারা ও সুশান্তের প্রথম ঝলক হইচই ফেলল বলি মহলে।

আরও পড়ুন, রজনীকান্তের 2.0-র ট্রেলার দেখা যাবে ৩ নভেম্বর

কেদারনাথ ছবির পোস্টার।

উত্তরাখণ্ডের বন্যার ভয়ঙ্কর রূপ তুলে ধরা হয়েছে এই ছবিতে।  ২০১৩ সালে পাহাড়ে সুনামি আসার পর শহরের মন্দির নিঃশেষ হয়ে যায়, হাজারের মানুষ মারা যায়, সেই প্লটেই সাজান হয়েছে এই গল্প, জানালেন প্রজ্ঞা কাপুর। অভিষেক কাপুরের পরিচালনায় ও RSVP ও গাই ইন দ্য স্কাই পিকচারসের প্রযোজনায় কেদারনাথ মুক্তি পাচ্ছে ৭ ডিসেম্বর।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kedarnath movie love story sara ali khan sushant singh rajput

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X