ডিসেম্বরে টক্করে তিনটি বলিউড ছবি

ডিসেম্বরে দর্শকের তো সোনায় সোহাগা। কারণটা বলিউডের ছবি। তালিকাটা লম্বা নয় তাই ছবির বাছাইয়ে বিপাকে পড়তে হবেনা সিনেপ্রেমীদেরর। পুরো মাসটাই জুড়ে রয়েছে এক একটি বিস্ফোরক ছবি।

By: Mumbai  December 2, 2018, 12:57:01 PM

নভেম্বর মাসটা জুড়ে ছিল অমিতাভ বচ্চন ও আমির খানের সিলভার স্ক্রিনের মায়াজাল। শেষে সেই রেশ টানতেই আসরে এল থালাইভার চিট্টি। সবে বক্সঅফিস মাতাচ্ছেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। সেই ফাঁকেই দেখে নেওয়া যাক ডিসেম্বরে কোন কোন ছবি অপেক্ষা করছে আপনাদের জন্য। রণবীরের সিম্বা থেকে কিং খানের জিরো তালিকাটা লম্বা নয় তবে পুরো মাসের ছবির তালিকায় দোটানায় পড়তে পারেন দর্শক। পুরো মাসটাই জুড়ে রয়েছে এক একটি বিস্ফোরক ছবি। প্রথমেই ৭০ এমএমে আসছে সারা আলি খানের বলিউড ডেবিউ কেদারনাথ, এরপরে বলিউড বাদশার জিরো। শেষ পাতে রয়েছে রণবীর সিংয়ের সিম্বা।

কেদারনাথ:

সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের কেদারনাথ ছবির প্রেক্ষাপট ২০১৩য় উত্তরাখন্ডের বন্যা। এই লাভস্টোরিতে যে সারা আলি খানের থেকে চোখ সরানো মুশকিল তার ঝলক আগেই মিলেছে। প্রসঙ্গত এই ছবি দিয়েই বলিউডের ডেবিউ করছেন সইফ ও অমৃতা সিংয়ের কন্যা। অভিষেক কাপুরের পরিচালনায় হাতেখড়ি এই ছবি দিয়েই। ট্রেলারে সুশান্ত সিংয়ের চরিত্রের নাম মনসুর। যিনি পিঠে করে কেদারনাথ যাত্রীদের ১৪ কিলোমিটার নিয়ে যান। তার পিঠে চড়েই দীর্ঘ পথ পেরিয়ে তীর্থ সার্থক হয় যাত্রীদের। আর তীর্থযাত্রীদের সাহায্য করার জন্য যেকোনও পদক্ষেপ নিতে পারে সে। সারা আলি খানকে ছবিতে দেখা যাবে হিন্দু মেয়ে মুক্কুর ভূমিকায়। তারা একে অপরের প্রমে পড়লে বাড়ির লোকের অনুমতি চায়, আর বিপত্তি বাঁধে সেখানেই।

জিরো:

আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে, চরিত্রের নাম বুয়া সিং। অনুষ্কা শর্মার সঙ্গে শাহরুখের কেমিস্ট্রি ফের প্রমাণ করেছে শাহেনশার মহিমা। হুইল চেয়ারে থাকলেও স্বনির্ভর অনুষ্কা। এসআরকের ছবি মানেই তা যে আলোচনার শীর্ষেই থাকবে একথা বলাই বাহুল্য। ছবিতে অতিথি চরিত্রে থাকবেন সলমন, শ্রীদেবী, রানি মুখোপাধ্যায়, কাজল, আলিয়া ভাট ও করিশ্মা কাপুর। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে রেড চিলিজ এন্টারটেনমেন্টের এই ছবি।

সিম্বা:

বলিউডের নবাগতা সারার দ্বিতীয় ছবি। সিম্বাতে সারার বিপরীতে থাকছেন রণবীর সিং। সিম্বার হাত ধরে রোহিত শেঠির পরিচালনায় এই প্রথমবার অভিনয় করবেন বলিউডের ক্রেজি গাই। এর আগে একটি বিজ্ঞাপনে রোহিতের সঙ্গে কাজ করেছিলেন রণবীর। ছবিতে দেখা যাবে সনু সুদ, আশুতোষ রানা, সিদ্ধার্থ যাদব। ২৮ ডিসেম্বর মুক্তি পাবে সিম্বা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kedarnath zero simmba december releases54893

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X