বড় খবর


২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, সানি লিওনের গ্রেফতারিতে স্থগিতাদেশ আদালতের

গ্রেফতারির ভয়ে বলিউড অভিনেত্রী মঙ্গলবারই আগাম জামিনের আবেদন করে ফেলেছিলেন কেরল হাইকোর্টে।

Sunny leone

২৯ লক্ষ টাকা আর্থিক কারচুপির অভিযোগ উঠেছে সানি লিওনের (Sunny Leone) বিরুদ্ধে। যার প্রেক্ষিতে গত সপ্তাহেই তিরুবনন্তপুরমে বলিউড অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পুলিশের তরফে। অবস্থা বেগতিক দেখে গ্রেফতারির ভয়ে তাই মঙ্গলবারই আগাম জামিনের আবেদন করে ফেলেছিলেন কেরল হাইকোর্টে। তার প্রেক্ষিতেই বুধবার উচ্চ আদালতের তরফে কেরল পুলিশকে নির্দেশ দেওয়া হয় যে, এখনই সানি লিওনেকে গ্রেফতার করা যাবে না।

মঙ্গলবার সানি লিওনে-সহ তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার ও করণজিৎ বোরা উচ্চ আদালতে অন্তর্বতীকালীন জামিনের আবেদন জানিয়েছিলেন, সেই প্রেক্ষিতেই বুধবার বিচারপতি অশোক মেনন তাঁদের আবেদন মঞ্জুর করে বলিউড অভিনেত্রীর গ্রেফতারিতে স্থগিতাদেশ জারি করে। সিআরপিসি ৪১ (এ) ধারা অনুযায়ী সানি লিওনিদের নোটিস না দেওয়া পর্যন্ত তাঁদের গ্রেফতারি স্থগিত রাখার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। এই পিটিশন মঞ্জুর করে অভিযোগকারী সিয়াজকে নোটিশও জারি করেছেন বিচারপতি মেনন।

সানি লিওনের বিরুদ্ধে কেরালা পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন সিয়াজ নামে কোচির এক অনুষ্ঠান উদ্যোক্তা। সেই প্রেক্ষিতেই গত শনিবার সানির বয়ান রেকর্ড করে কেরলের এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ। পুলিশি সূত্রে খবর, সানির বিরুদ্ধে আর শিয়াস নামে একজন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, ২০১৬ সাল থেকে ৫টি অনুষ্ঠানের জন্য বেশ কয়েকটি কিস্তিতে মোট ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। তবে ওই একটা অনুষ্ঠানেও যোগ দেননি অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে শিয়াস অভিনেত্রীর সঙ্গে আর্থিক লেনদেনের নথিপত্রও জমা দেন পুলিশের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই সানির সঙ্গে তিরুবন্তপুরমের পোভারে দেখা করেন এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা, যেখানে কিনা সানি লিওনে এই মুহূর্তে Spitsvilla’র শুটিংয়ে ব্যস্ত। তবে এর মাঝেই সংশ্লিষ্ট ইস্যুতে আরও বিপাকে পড়ে কেরল উচ্চ আদালতে অন্তবর্তীকালীন জামিনের আবেদন করে রাখেন সানি লিওনে ও তাঁর স্বামী ড্যানিয়েল।

Web Title: Kerala hc restrains police from arresting sunny leone

Next Story
মা হলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি, শুভেচ্ছাবার্তার বন্যা টেলি তারকাদেরAnita
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com