KGF 2 touches 1000 crore box office club ; ফের হাজার কোটির সাফল্য! কেজিএফ-২ ঝড়ে তোলপাড় বক্স অফিস | Indian Express Bangla

ফের হাজার কোটির সাফল্য! কেজিএফ-২ ঝড়ে তোলপাড় বক্স অফিস

ভারতের চতুর্থ সিনেমা হিসেবে ১০০০ কোটির ক্লাবে KGF 2

ফের হাজার কোটির সাফল্য! কেজিএফ-২ ঝড়ে তোলপাড় বক্স অফিস
১০০০ কোটি পার কেজিএফ ২ এর

আবারও হাজার কোটি পার। করোনা মহামারী কাটিয়ে উঠতেই দক্ষিণী ছবির একের পর এক ধামাকা। RRR এর পর এবার যশ অভিনীত কেজিএফ চ্যাপ্টার ২। হাজার কোটির ট্রেডমার্ক অর্জন বহু চর্চিত এই ছবির। ভারতব্যাপী তুলকালাম হতে চলেছে এই ধারণা করেছিলেন অনেকেই। ২০১৮ সালে প্রথম ভাগ বেরনোর পর থেকেই উচ্ছাস ছিল তুঙ্গে।

বাণিজ্য বিশেষজ্ঞ বিশ্লেষক, সুমিত কাদেল টুইটারের মাধ্যমে জানিয়েছেন সুখবর। লিখলেন, কে জি এফ চ্যাপ্টার ২-কে ১০০০ কোটির ক্লাবে স্বাগত!! দেশের চতুর্থ এমন ছবি যেটি এই মার্ক অর্জন করেছে। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সত্যিই গর্বের দিন। সমগ্র টিমকে শুভেচ্ছা।

শুধুই যে দক্ষিণ প্রদেশ এমন নয়। দেশের নানা প্রান্তেই কে জি এফ ২, আলোড়ন সৃষ্টি করেছে। বলিউড রিলিজের মধ্যেই এই সিনেমা, দর্শকদের মন ছুঁয়ে গেছে। আরেক বিশ্লেষক তরন আদর্শ লিখলেন, হিন্দি ভার্সনেও কামাল করেছে এই ছবি। ৩৫০ কোটির ব্যবসা করেছে হিন্দিভাষী ছবিতে। বলিউডের যেকোনও বড় রিলিজের থেকেও সেটি অনেক বেশি টাকার ব্যবসা। করোনা মহামারীর পর থেকে দুই দক্ষিণী ছবির ব্যবসা যেন সিনে ইন্ডাস্ট্রিতে আশার আলো।

ছবিতে যশ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, এবং প্রমুখ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kgf 2 touches 1000 crore box office club

Next Story
‘এরকম অ্যাকশান খুব কম হিরোই করতে পারে’, শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ টাইগার শ্রফ