scorecardresearch

বড় খবর

জল্পনার অবসান! KGF3 নিয়ে বিরাট ঘোষণা দুই প্রযোজক কার্ত্তিক-বিজয়ের

কবে বড়পর্দায় আসবে কেজিএফ ৩? কী বললেন প্রযোজকরা?

kgf 3 release time
কেজিএফ ৩ নিয়ে উত্তেজনা তুঙ্গে

কেজিএফ ২ এর ধামাকাদার সাফল্যের পর এর পরবর্তী পার্ট কবে আসছে সেই নিয়েও দর্শকদের উচ্ছাসের শেষ নেই। এর আগেও RRR ছবির দ্বিতীয় পার্ট নিয়েও শোরগোল শোনা গিয়েছিল। যথারীতি যশ অভিনীত এই সিনেমা দর্শকদের মনে গেঁথে রয়েছে। তবে এখনই কিছুদিনের মধ্যে পরবর্তী পার্ট আসছে না এমনটাই জানিয়েছেন প্রযোজক।

চারিদিকে এই একটাই প্রশ্ন, KGF 3 কবে আসছে? তবে দর্শকদের সমস্ত উচ্ছাসে জল ঢেলে ছবির প্রযোজক কার্তিক গৌদা জানান, এখন সবকিছুই জল্পনা। আমাদের সামনে অনেক উত্তেজনাপূর্ণ প্রজেক্ট রয়েছে। সেগুলো নিয়েই এখন ব্যস্ততা, কেজিএফ ৩ এর শুটিং এখনই শুরু হবে না। যখন শুরু হবে তখন আপনাদের অবশ্যই জানাবো, তখন শুধুই ধামাকা হবে।

কেজিএফ থ্রি খুব শীঘ্রই যে বড়পর্দায় আসবে না, সেই সম্পর্কে সিলমোহর দিয়েছেন আরেক প্রযোজক বিজয় কিরাগন্দুর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “পরিচালক প্রশান্ত নীল এখন সালার নিয়ে ব্যস্ত। ৩০-৩৫% শুটিং হয়েছে। এই ছবির শুটিং শেষ হতে হতে অক্টোবর কী নভেম্বর। তাই ভেবেছি নভেম্বরের দিকেই কেজিএফের শুটিং শুরু হবে এবং ২০২৪ এ রিলিজ করার ইচ্ছে রইল।”

প্রযোজকের কথায়, সামনের দিনে মার্বেল সিরিজের মত কিছু একটা বানাতে চাই। অনেক সুপারহিরো, অনেক ধরনের ছবি হবে। নানা চরিত্রকে সঙ্গে নিয়েই এমন কিছু শুরু করার ইচ্ছে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kgf 3 release producer kartik and vijay says it will happen soon