scorecardresearch

বড় খবর

চলতি সপ্তাহেই বিরাট ঘোষণা! বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা?

সম্পর্কের গুঞ্জন দীর্ঘদিনের, তবে কি এবার পরিণতির পালা?

চলতি সপ্তাহেই বিরাট ঘোষণা! বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা?
সিড-কিয়ারার বিয়ে?

সুখবর দিচ্ছেন শীঘ্রই! চোখে মুখে লালিত্ব ফেটে পড়ছে, লজ্জায় রাঙা কিয়ারা আডবানি। তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী? কিসের আগাম ইঙ্গিত দিলেন তিনি?

হাজার তরুণ-তরুণীর মন ভাঙতে চলেছে তবে? সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের গুঞ্জন থাকলেও দুজনে এই বিষয়ে এখনও মুখ খোলেননি। কিন্তু সুত্রের খবর তাঁরা বিয়ে করতে চলেছেন। মাঝেমধ্যে এদিক ওদিক উড়ে গিয়েছেন ছুটি কাটাতেও। রবিবার সোশ্যাল মিডিয়ায় এমনই এক ইঙ্গিত দিয়েছেন তিনি। একটি ভিডিও পোস্ট করেছেন কিয়ারা। যাতে ক্যাপশনে লিখেছেন, আর বেশিদিন লুকিয়ে রাখতে পারছি না। খুব শীঘ্রই আসছে সে দিন, ২ তারিখ ঘোষণা হবে।

এখন সকলের একটাই প্রশ্ন? বিয়ে করবেন? কারণ সামনের বছরের মধ্যেই চারহাত এক হওয়ার খবর কানাঘুষো শোনা যাচ্ছে। তাঁর মধ্যে কিয়ারার এহেন ইঙ্গিত। শেরশাহ সিনেমা থেকেই প্রেমের গুঞ্জন। একসঙ্গে জুটি বেঁধেছিলেন দুই তারকা, তবে এবার বাস্তবেও এক হওয়ার পালা। যদিও অনুরাগীদের বেশীরভাগ ধারণা করে নিয়েছেন এবার গাঁটছড়া বাঁধতে দেরি নেই। কেউ কেউ জিজ্ঞেসই করে ফেললেন, বিয়ে করছেন? আবার কেউ বললেন, এখনই বলে দিন। মন তো এমনিই ভাঙবে।

সংবাদ সংস্থার সুত্রে খবর, বিয়ের প্ল্যানিং চলছে জোর কদমে। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস রিসোর্টে বসতে পারে বিয়ের আসর। তেমনই খোঁজখবর নিচ্ছেন দুজনে। এছাড়াও বিয়ের নেমন্তন্ন লিস্টেও থাকবে এক বিরাট চমক। জানা যাচ্ছে, কাছের মানুষদের উপস্থিতিতেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা।

প্রসঙ্গত, কফি উইথ করণের শোয়ে এসেও নিজের সম্পর্ককে বন্ধুত্বের থেকে বেশি বলেই আখ্যা দিয়েছিলেন তিনি। চলতি বছরের শেষে যে বিয়ের ঘোষণা হতে পারে সেই নিয়েও জানা গিয়েছিল করণের শোয়ে। এখন, সত্যিই এই ঘটনা ঘটছে কিনা সেইই দেখার। অপেক্ষা করতে হবে সকলকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kiara advani getting married to siddharth