scorecardresearch

বড় খবর

বছর শেষে আবারও একসঙ্গে সিড-কিয়ারা! ‘বিয়ের প্ল্যানিং করছেন..’, জল্পনা তুঙ্গে

কোথায় চললেন তাঁরা একসঙ্গে?

বছর শেষে আবারও একসঙ্গে সিড-কিয়ারা! ‘বিয়ের প্ল্যানিং করছেন..’, জল্পনা তুঙ্গে
সিদ্ধার্থ-কিয়ারা

বছর শেষে কারওর বাড়িতে মন নেই। সবাই যেন যে যার মত ছুটি কাটাতে ব্যস্ত। তারকাদের মধ্যেও নতুন বছরের আমেজ আগে থেকেই শুরু হয়ে গিয়েছে। এবার নিজেদের ছুটি কাটাতে কোথায় গেলেন কিয়ারা এবং সিদ্ধার্থ মালহোত্রা?

দুজনে কিছু সময়ের বিরতিতে বিমানবন্দরে পৌঁছলেও একসঙ্গেই যে কোথাও গিয়েছেন সেই বিষয়টা একেবারেই পরিষ্কার। সিদ্ধার্থ এবং কিয়ারাকে নিয়ে শোরগোল শেষ নেই। তাঁরা আদৌ প্রেম করছেন কিনা সেই নিয়ে এখনও খোলসা করেনি। তবে, কানাঘুষো খবর খুব শীঘ্রই তাঁদের সম্পর্কে সিলমোহর পড়তে চলেছে। যার প্ল্যানিং শুরু করে ফেলেছেন দুজনে।

সবথেকে বড় কথা, একই দিনে একই সময়ে এয়ারপোর্টে দুজন কিন্তু একসঙ্গে নয়। সেই দিকেই বাঁকাচোখে তাকিয়েছেন তাঁদের অনুরাগীরা। এদিকে, বছর শেষে দুজনে বাকিদের কথাও ভুললেন না। পাপারাজ্জিদের উদ্দেশ্যে বললেন, আপনারাও তো ছুটি কাটান এখন। হাসিমুখে সবার সঙ্গে সাক্ষাৎ করলেন দুজনেই।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মণীশ মালহোত্রার শোরুম থেকে বেরতেই গুজগুজ শুরু হয়ে গিয়েছিল সকলের মধ্যে। ফেব্রুয়ারিতেই বিয়ে করছেন দুজনে, এমনই কানাঘুষো শোনা গেছে। এদিকে, কেউ কেউ এমনও বললেন যোধপুর আসছেন দুজনে। বিয়ের ডেস্টিনেশন ঠিক করতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kiara siddharth is in vacation mode but entered separately airport