বড় খবর

KIFF-এর শেষ দিনে কণ্ঠ ছাড়লেন সৃজিত, সঙ্গতে অনুপম রায়, ক্যামেরায় রাজ চক্রবর্তী

দেখুন সেই ভিডিও।

kiff

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) যে খাসা একজন গায়কও, সেকথা সম্ভবত অনেকেরই অজানা ছিল এযাবৎকাল। যদিও ঘরোয়া আড্ডায় তাঁকে কখনও বা গুণগুণ করে গেয়ে উঠতে কিংবা বিভিন্নরকম বাদ্যযন্ত্র বাজাতে দেখা গিয়েছে, তবে এবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে একেবারে প্রকাশ্যেই দেখা গেল গায়ক মুখুজ্জ্যেমশাইকে। সংগীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) হাত ধরেই কণ্ঠ ছাড়লেন ‘গভীর যাও…’। আর এমন মুহূর্তকেই ক্যামেরায় বন্দি করলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty), যিনি কিনা সাক্ষী থাকলেন উপস্থিত দর্শক-শ্রোতারা।

শুক্রবার, ১৫ জানুয়ারি, সাত দিনব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হল কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শেষ দিন ‘সিনেমার জন্য গান, গানের জন্য সিনেমা’ বলে একটি আলোচনা সভার আয়োজন হয়েছিল। সেখানেই উপস্থিত ছিলেন সৃজিত, মিথিলা, অনুপম রায় ও উৎসব কমিটির চেয়ারম্যান রাজ চক্রবর্তী, শিলাজিৎ এবং গায়িকা উজ্জয়িনী মুখোপাধ্যায়ও। সেই আলোচনা সভার মঞ্চেই হঠাৎ গান গাইতে উঠে দাঁড়ান অনুপম রায়। ২২ শ্রাবণ ছবির গভীরে যাও গানটি গাইতে শুরু করেন। ওদিকে সংশ্লিষ্ট ছবির পরিচালক সৃজিতও নিজের আসনে বসে গুনগুন করছিলেন, নজড় এড়ায়নি অনুপমের। তড়িঘড়ি সৃজিতকে ডেকে নেন তাঁর সঙ্গে কণ্ঠ মেলানোর জন্য।

নিরাশ করেননি পরিচালকও। জুড়িদার অনুপমের হাত ধরেই একেবারে পেশাদার গায়কের মতো কণ্ঠ ছাড়লেন। গেয়ে উঠলেন তাঁরই ছবির গান। আর শশব্যস্ততার মাঝে এমন সুন্দর মুহূর্তকেই ক্যামেরাবন্দি করলেন উৎসব কমিটির চেয়ারম্যান তথা টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। KIFF-র শেষ দিনে এমন বিশেষ মুহূর্তের ভিডিও অনুপম রায় নিজেও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। সৃজিত-পত্নি মিথিলার সোশ্যাল পাতাতেও দেখা গেল সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kiff srijit mukherjee sings with anupam roy raj chakraborty captured the moment

Next Story
দলিতদের ‘অপমান’! ‘ম্য়াডাম চিফ মিনিস্টার’ পোস্টার বিতর্কে ক্ষমা চাইলেন রিচা চাড্ডাRicha Chadha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com