scorecardresearch

‘ইন্ডাস্ট্রি বদ্দা বাস লেটে এলে টুইট কোরো না’, বুম্বাকে ট্রোল কিরণের! দেবের হুঙ্কার, ‘চ্যালেঞ্জ নিবি না’

‘বং গাই’য়ের সঙ্গে তুমুল ঝগড়া দেব-প্রসেনজিতের! দেখুন।

‘ইন্ডাস্ট্রি বদ্দা বাস লেটে এলে টুইট কোরো না’, বুম্বাকে ট্রোল কিরণের! দেবের হুঙ্কার, ‘চ্যালেঞ্জ নিবি না’
'বং গাই' কিরণ দত্তর সঙ্গে তুমুল ঝগড়া বাঁধল দেব-প্রসেনজিতের!

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে ট্রোল করেছিলেন ‘বং গাই’ কিরণ দত্ত। ব্যস, অমনি নিজে পাল্টা না দিলেও বুম্বাদার হয়ে ময়দানে নেমে পড়লেন দেব। ‘বং গাই’ কিরণকে পাল্টা দেবের হুঁশিয়ারি, ‘চ্যালেঞ্জ নিবি না একদম…।’ প্রকাশ্যেই ইউটিউবার ‘বং গাই’য়ের সঙ্গে তুমুল ঝগড়া বাঁধল দেব-প্রসেনজিতের। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে নারাজ!

বিষয়টা ঠিক কী? আসলে ‘কাছের মানুষ’ সিনেমার একটি দৃশ্যের স্ক্রিনশট পোস্ট করেছিলেন কিরণ। যেখানে দেব-প্রসেনজিৎকে বাসের দরজা থেকে ঝুলে থাকতে দেখা যাচ্ছে। সেটা দেখিয়েই ‘বং গাই’য়ের মন্তব্য, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তবজীবনে এরকম বাসে চড়ে দেখাও তো দেখি।” এমন মন্তব্যের সঙ্গে ইন্ডাস্ট্রির দুই তারকাকেই ট্যাগ করেন কিরণ। নজর এড়ায়নি তাঁদের। অতঃপর ইউটিউবারকে পাল্টা দিতেও ছাড়লেন না দেব-প্রসেনজিৎ।

দেব লিখেছেন, “আচ্ছা চল! পরশু বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না।” অন্যদিকে বুম্বা লিখলেন, “আচ্ছা। পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।” পাল্টা সেসব টুইট শেয়ার করে কিরণ দত্ত আবারও বিঁধেছেন টলিউডের দুই সুপারস্টারকে। লেখেন, “এ কী ইন্ডাস্ট্রি বদ্দা তুমিও? বাস লেটে এলে আবার টুইট করে দিও না।” অন্যদিকে দেবের উদ্দেশে বং গাইয়ের মন্তব্য, “বদ্দা চ্যালেঞ্জ ওয়ান-টু এর পর এবার থ্রি-টাও গ্রহণ করেছে। দেখি কেমন পারো!”

[আরও পড়ুন: ‘জামাইবাবু’ সুনীল ছেত্রীকে ধাক্কা! রাজ্যপালের তীব্র নিন্দা করলেন ‘শ্যালক’ সাহেব]

তবে দেব-প্রসেনজিৎকে ট্রোল করে কিন্তু ছাড় পাননি বং গাই নিজেও। সোশ্যাল মিডিয়ায় কিরণ দত্তকে একেবারে তুলোধনা করেছেন দুই টলিউড সুপারস্টারের অনুরাগীরা। কেউ বলছেন, ‘তুমি বড্ড বাড় বেড়েছো।’ আবার কারও বা মন্তব্য, ‘তোমার অবস্থা রানু মণ্ডলের মতোই হবে।’ তবে প্রকাশ্যে দেব-প্রসেনজিতের সঙ্গে এমন ঝগড়া কি ‘কাছের মানুষ’ সিনেমার প্রচারের জন্য? তা জানতে বুধবার অবধি অপেক্ষা করতেই হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kiran dutta trolled dev prosenjit kacher manush stars reacted