বড় খবর

মুক্তি পেল ‘কিশোর কুমার জুনিয়র’ ছবির টিজার

মুক্তি পেল কিশোর কুমার জুনিয়রের টিজার। প্রযোজনা সংস্থা  টুইটারে ছবির টিজার শেয়ার করেছে। প্রসঙ্গত দৃষ্টিকোণ ছবির আগেই শুরু হয়েছে এই ছবির শুটিং। আর প্রাক্তনের পর আবার কিশোর কুমার জুনিয়রে দেখা যাবে প্রসেনজিৎ- অপরাজিতা জুটিকে।

কিশোর কুমার জুনিয়ারের ট্রেলার সম্প্রতি রিলিজ করেছে

‘দৃষ্টিকোণে’র পর আবার একসঙ্গে কৌশিক গঙ্গোপাধ্যায়  ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সৌজন্যে ‘কিশোর কুমার জুনিয়র’। কিশোর কণ্ঠী গৌতম ঘোষের জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আটের দশকে কিশোর কুমারের গান গ্রামে গঞ্জে লাইভ গাইতেন গৌতম ঘোষ। ছবিতে সেই চরিত্রেই অভিনয় করেছেন ‘টালিগঞ্জের ইন্ডাস্ট্রি’।

কিশোর কুমার জুনিয়র ছবির শুটিংয়ে প্রসেনজিতের সঙ্গে এক ফ্রেমে অপরাজিতা আঢ্য ও লামা। ছবি- টুইটার

এদিন মুক্তি পেল কিশোর কুমার জুনিয়রের টিজার। প্রযোজনা সংস্থা  টুইটারে ছবির টিজার শেয়ার করেছে। প্রসঙ্গত দৃষ্টিকোণ ছবির আগেই শুরু হয়েছে এই ছবির শুটিং। আর প্রাক্তনের পর আবার কিশোর কুমার জুনিয়রে দেখা যাবে প্রসেনজিৎ- অপরাজিতা জুটিকে। পরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে দুটি ছবিতে কাজ করছেন টলিউডের বুম্বাদা।

আরও পড়ুন, Uronchondi Review: উড়নচণ্ডীরা চিরকালই বাঁধনহীন

কলকাতা সহ শান্তিনিকেতন এবং রাজস্থানের জয়সলমীরেও শুটিং হয়েছে এই ছবির। কিশোর কুমার জুনিয়রে প্রসেনজি ছাড়াও অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য, রাজেশ শর্মা, লামা। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আর চিত্রগ্রহণে গোপী ভগৎ। এ বছর পুজোতেই মুক্তি পাবে কিশোর কুমার জুনিয়র।

Web Title: Kishore kumar junior teaser prisenjit chatterjee

Next Story
পেরেন্টিংয়ের নতুন সংজ্ঞা দেবে কাজলের ‘হেলিকপ্টার এলা’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com