scorecardresearch

বড় খবর

দুস্থ শিশুদের হার্ট সার্জারির মহান উদ্যোগের পাশে থাকলেন KK

অভিনব উদ্যোগে পাশে থাকলেন কেকে

দুস্থ শিশুদের হার্ট সার্জারির মহান উদ্যোগের পাশে থাকলেন KK
দুস্থ শিশুদের পাশে কেকে

নিজের জন্মদিনেও সকলের পাশে রয়েছেন কেকে। এই প্রথম বছর জন্মদিনে তিনি নিজে শারীরিকভাবে অনুপস্থিত। কিন্তু তার সৃষ্টি, গানকে সঙ্গে নিয়েই আবারও এবছর এক নতুন অঙ্গীকার নিতে চলেছে হৃদয়া।

আগামী ২৩ শে আগস্ট সঙ্গীতশিল্পী কেকের জন্মদিন। আর তার জন্মদিনের সুরেলা সফরে হৃদয়ার পাশে থাকার নতুন অঙ্গীকার। গত কয়েকবছর ধরে হৃদয়া রোটারি ক্লাব অফ ওল্ড সিটির উদ্যোগে দুস্থ শিশুদের হার্টের চিকিৎসা হয়ে আসছে। এখনও পর্যন্ত ৪৪ টি শিশুর হার্ট অপারেশন হয়েছে। ভবিষ্যতে আরও কাজ করার ইচ্ছে তাদের। ফান্ডরেইসের মাধ্যমেই আগামীকাল অর্থাৎ ২২ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে ‘ট্রিবিউট টু কেকে’। শিল্পী নিজেও হৃদরোগে মৃত্যু বরণ করেন। তাই হৃদয়ের অসুখের কথা বলতেই এই অনুষ্ঠানের আয়োজন।

আরও পড়ুন [ ‘বাঙালি বলবে বিসমিল্লা?’ ভয়ঙ্কর রোষানলে ঋদ্ধি-শুভশ্রীর ছবি! বয়কটের ডাক নেটপাড়ায় ]

কোনও শিশুকে যেন অকালে চলে যেতে না হয়, আসল উদ্যোগ এটিই। নিজের সুর এবং সৃষ্টির মাধ্যমে এভাবেই অভাবী পরিবারের পাশে রয়ে যাবেন কেকে। নিজের জীবনের শেষ সঙ্গীতানুষ্ঠান তিনি এই শহরেই করেছিলেন। কেকের মাধ্যমে যেন বেচেঁ ওঠে হাজারো শিশুর প্রাণ – এভাবেই তার জন্মদিনে এক অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে।

তার এই জন্মদিনের বিশেষ অনুষ্ঠানে গান গাইবেন ঊষা উত্থপ, গৌরব, নিহারিকা, দুর্নিবার আরও অনেকে। সেই টিকিট থেকেই যা ফান্ডিং হবে সেটি চলে যাবে শিশুদের স্বাস্থ্যখাতে। আগামীকাল সন্ধ্যা ৭টা থেকে সল্টলেকের ইজেডসিসি স্টেডিয়ামে হবে এই অনুষ্ঠান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kk birthday bash in kolkata with lessprivilage child heart surgury