scorecardresearch

বড় খবর

‘আমার কণ্ঠ হারিয়ে গেছে’, কেকে-এর মৃত্যুতে বাকরুদ্ধ ইমরান- মাধবন

হঠাৎ করেই এমন অঘটন, মেনে নিতে পারছেন না বলিউডের কেউই

kk death emraan and madhavan
কেকে এর মৃত্যু-তে শোকপ্রকাশ ইমরান – মাধবনের

কলকাতায় অনুষ্ঠান করতে গিয়েই মৃত্যু প্রখ্যাত সঙ্গীত শিল্পী কেকে-এর ( Singer KK )। অনুরাগীরা যেন মেনে নিতেই পারছেন না, রাত ৯টা অবধি গান গেয়েছেন আর তারপরেই সব শেষ। শোকস্তব্ধ বলিউড থেকে টলিউড। তবে কেকে-এর গলার সঙ্গে জুড়ে আছেন বেশ কয়েকজন মানুষ। তাঁর মধ্যে অন্যতম অভিনেতা আর মাধবন ( R Madhavan ), ইমরান হাশমি ( Emraan hashmi ), ছাড়াও প্রীতম চক্রবর্তী ( Pritam Chakraborty )। ইমরান-প্রীতম- কেকে জুটি মানেই সুপার ডুপার হিট।

তাঁর মৃত্যু-তে যেন অবাক সকলেই। অভিনেতা আর মাধবন যেন মেনে নিতে পারছেন না, বলছেন আমি আমার কণ্ঠ হারালাম। ভাই আমায় ছেড়ে চলে গেল। রেহেনা হ্যায় তেরে দিল মে- এর সেই বিখ্যাত গান আজও ভোলার নয়। অন্যদিকে ইমরান হাশমিও ভারাক্রান্ত হৃদয়েই জানালেন নিজের মনের কথা। লিখলেন, এমন আওয়াজ এবং প্রতিভা আর নেই! ওঁর গাওয়া প্রতিটা গানে যখন কাজ করেছি সবকিছুই স্পেশ্যাল ছিল। তুমি সারাজীবন আমাদের হৃদয়ে থাকবে। তোমার গান আমাদের সঙ্গে থাকবে।

অভিনেতা অর্জুন কাপুর বলছেন, আপনার ম্যাজিকাল ভয়েস উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। আপনার গোল্ডেন প্লে-লিস্ট সারাজীবন সঙ্গে থাকবে। জনপ্রিয় দুই সঙ্গীত পরিচালক বিশাল শেখরও গভীর শোকে। শেখর বলছেন, তুই ছেড়ে চলে গেলি? এগুলো কী ঠিক? অন্যদিকে বিশাল বলছেন আমার কান্না থামছে না! এত তাড়াতাড়ি কেন? যেমন গানের গলা তেমনই সুন্দর মনের মানুষ।

আরও পড়ুন [ কলকাতার কনসার্ট নিয়ে উচ্ছ্বসিত ছিলেন কেকে নিজেও! ইন্সটাগ্রামে দিয়েছিলেন সেই বার্তা ]

শহর কলকাতায় এসে তাঁর সঙ্গে এহেন কাণ্ড ঘটবে যেন ভাবনার অতীত। অনুরাগীরা বলছেন, তুমি এভাবে চলে না গেলেও পারতে। এই শহরের রন্ধ্রে রন্ধ্রে রয়ে যাবে তুমি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kk death madhavan and emraan hashmi mourns said i lost my voice