scorecardresearch

বড় খবর

রাহুল-আথিয়ার বিয়েতে বিরাট চমক! করজোড়ে বাবা সুনীল শেট্টি বললেন…

দুই বাড়িতেই আনন্দঘন মুহূর্ত, বিয়েতে কী কী চমক থাকছে?

রাহুল-আথিয়ার বিয়েতে বিরাট চমক! করজোড়ে বাবা সুনীল শেট্টি বললেন…
রাহুল-আথিয়ার বিয়ে…

বিয়ে নিয়ে সব জল্পনা ফাঁস! বাবা সুনীল শেট্টি জানিয়ে দিলেন অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন আথিয়া এবং কে এল রাহুল। বেশ কিছুদিন ধরে দুজনের বাড়িতেই আলোর রোশনাই, সেজে উঠেছিল বাহির থেকে অন্দরমহল, জল্পনা ছিল তুঙ্গে।

আজই আন্না সুনীল শেট্টি মিডিয়ার মুখোমুখি হন, এবং জানান আগামীকাল ছেলেমেয়েদের নিয়ে সকলের সম্মুখে আসবেন তিনি। হবু দম্পতি সঙ্গেই থাকবেন। এরপরেই সুনীলকে সকলে শুভেচ্ছা জানান। শুধু তাই নয়, করজোড়ে সকলের কাছে ভালবাসা এবং আশীর্বাদ প্রার্থনা করলেন তিনি। বললেন, আর রাখঢাক নেই, যা হওয়ার সামনেই হবে।

আরও পড়ুন [ শোয়েব-দীপিকার পরিবারে সুখবর, মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ]

আগামীকাল বসবে বিয়ের আসর। আজ মেহেন্দি অনুষ্ঠান। তবে, সমস্ত ঘটনাই ঘটবে খুব গোপন ভাবে। বিয়ের পিঁড়িতে বসলেও কোনও ছবি প্রকাশ্যে না আসার সম্ভাবনা রয়েছে। শর্ত অনুযায়ী, উপস্থিত কেউই ফোন ব্যবহার করতে পারবেন না। যদিও, তাঁরা নিজেরা কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন কি না সেই বিষয়ে কিছুই জানা যায় নি। তবে, দীপিকা রণবীর থেকে ক্যাটরিনা ভিকি, বিয়েতে ছবি তোলা বারণ, এই দিকে নির্দেশ ছিল অনেকেরই।

বিয়ের অনুষ্ঠানে গুনে গুনে ১০০ জন, তবে রিসেপশনে থাকবে বিরাট আয়োজন। ক্রিকেট এবং সিনে দুনিয়ার পরিচিত মুখরা উপস্থিত থাকবেন তাতে। যদিও, সেই অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে মে মাসে আইপিএল শেষে। সুনীল শেট্টির মেয়ের বিয়ে বলে কথা, চমক থাকবে না এও হয়?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kl rahul athiya shetty marriage father sunil shetty said