বড় খবর

মিথ্যে খুনের মামলায় জেলে কোয়েল! প্রকৃত অপরাধী না ষড়যন্ত্র? ফাঁস করবে ‘ফ্লাইওভার’

‘মিতিন মাসি’, ‘স্বর্ণজা’র পর আবারও চ্যালেঞ্জিং চরিত্রে কোয়েল মল্লিক।

koel

‘মিতিন মাসি’, ‘স্বর্ণজা’র পর আবারও চ্যালেঞ্জিং চরিত্রে কোয়েল মল্লিক। পর্দায় এবার তিনি নির্ভীক সাংবাদিক। লড়াকু মনোভাবাপন্ন। মিথ্যে খুনের মামলায় ফেঁসে গিয়ে যার ঠাঁই হয়েছে শ্রীঘরে। ‘ফ্লাইওভার’-এ (Flyover) এমনই এক রোমাঞ্চকর গল্প নিয়ে আসছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। নেপথ্যে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee)।

গল্প এবং ছবির চিত্রনাট্য কষেছেন পরিচালক নিজেই। রহস্য-রোমাঞ্চকর এই গল্পে উঠে আসবে ট্রাফিক ভায়োলেন্সের মতো বিষয়ও। তা ‘ফ্লাইওভার’-এর গল্পটা কীরকম? ছবির নামের মধ্যেই রয়েছে ঈঙ্গিত। এক ফ্লাইওভারের খবর সংগ্রহ করতে গিয়েই সাংবাদিকের জীবনে সমস্যার সূত্রপাত। ছবির মুখ্য চরিত্র বিদিশা পেশায় আদতে একজন সাংবাদিক। অন্ধকার জগতের কুখ্যাত অপরাধীদের উপরে আলোকপাত করতে গিয়ে হঠাৎ-ই সে মুখোমুখি হয় ‘ট্র্যাফিকিং ভায়োলেশন’-এর । আচমকা এক রাতে খুনের মিথ্যে অভিযোগে গ্রেপ্তার হতে হয় তাকে। বিদিশা কি পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে? নাকি নির্ভীক সাংবাদিকতার জেরে তার ঠাঁই হবে শ্রীঘরের অন্ধকারে? সেই প্রশ্নের উত্তরই মিলবে ‘ফ্লাইওভার’-এ।

মূল চরিত্রে কোয়েল মল্লিক। প্রযোজক অভিনেত্রীর স্বামী নিসপাল সিং খোদ। সুরিন্দর ফিল্মসের ব্যানারেই তৈরি হয়েছে অভিমন্যুর ‘ফ্লাইওভার’। কীভাবে এই চরিত্রের প্রস্তাব গেল কোয়েল মল্লিকের কাছে? পরিচালকের কথায়, অন্য একটি প্রজেক্টের মাঝেই একদিন নিসপাল সিংয়ের সঙ্গে এই ছবির গল্প নিয়ে আলোচনা হয়। তখনই মূল চরিত্রে কোয়েলের অভিনয় করার প্রস্তাব রাখেন তিনি। অমত করেননি প্রযোজক। গল্প শুনেই সবুজ সংকেত দেন অভিমন্যুকে। এরপরই চিত্রনাট্যের কাজে কোমর বেঁধে নেমে পড়েন পরিচালক। কোয়েলের সঙ্গে তাঁর বহুদিনের যে কাজ করার ইচ্ছে ছিল, ‘ফ্লাইওভার’ তা পূরণ করে দিয়েছে বলেই জানালেন অভিমন্যু।

কোয়েল ছাড়াও অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কৌশিক রায় এবং রবি সাউ। মুক্তি পাচ্ছে আগামী ২ এপ্রিল। সিনেদর্শকরা যে ‘ফ্লাইওভার’-এর জন্য প্রেক্ষাগৃহে ভীড় জমাবেন, তা নিয়ে আশাবাদী পরিচালক অভিমন্যু এবং অভিনেত্রী কোয়েল মল্লিক দু’জনেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koel mallicks upcoming venture flyover details here

Next Story
প্রচারের মাঝেই পদ্ম আঁকা, চা-চক্র, ভোটে জিতে ‘উধাও’ না হওয়ার অঙ্গীকার বিজেপির পায়েলেরPaayel
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com