বড় খবর

এবারেও করণের কফির তালিকায় আমির খান

স্টার ওয়ার্ল্ডে কফি উইথ করণের ষষ্ঠ সিজনের প্রিমিয়ার ২১ অক্টোবর। তবে এবারও একটি এপিসোডে দেখা মিলবে ঠাগস অফ হিন্দোস্থানের অভিনেতা আমিক খানের। এদিন শুটংয়ের ছবি পোস্ট করলেন করণ জোহর।

কফি উইথ করণের এবারের সিজনেও থাকছেন আমির খান।

শিগগিরই ছোটপর্দায় নিজের বিখ্যাত শো নিয়ে হাজির হবেন চিত্র পরিচালক করণ জোহর। স্টার ওয়ার্ল্ডে কফি উইথ করণের ষষ্ঠ সিজনের প্রিমিয়ার ২১ অক্টোবর। এবারও একটি এপিসোডে দেখা মিলবে ঠাগস অফ হিন্দোস্থানের অভিনেতা আমির খানের। এদিন শুটংয়ের ছবি পোস্ট করলেন করণ জোহর। ছবিতে সেই বিতর্কিত চেয়ারে বসে আমির খান, হাতে কফির কাপ।

নিজেই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন করণ জোহর। করণ শোয়ের ষষ্ঠ সিজনের টিজারে লিখেছিলেন, প্রথম এপিসোডে আসছেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। প্রথমবার একসঙ্গে কোনও চ্যাট শোয়ে দেখা যাচ্ছে এই দুজনকে। রণবীর কাপুর যে আলোচনার তালিকায় থাকবেনই, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

Koffee with @_aamirkhan !!! #thuginthehouse

A post shared by Karan Johar (@karanjohar) on

সইফ আলি খান, সারা আলি খান, অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুরকেও দেখা যাবে এই শোয়ে। রণবীর সিং-অক্ষয় কুমাররাও রয়েছেন জুটিতে। প্রসঙ্গত, ২০০৪ সালে এই শো শুরু হওয়ার পর থেকেই জনপ্রিয়তা পেতে থাকে। অনেক তারকা তো নিজের অজান্তেই পছন্দ অপছন্দ নিয়ে কথা বলে ফেলেন, যা তাঁদের সচরাচর বলতে শোনা যায় না। কফি কুইজ ও র‍্যাপিড ফায়ার রাউন্ড তো ভীষণ জনপ্রিয়। তার একটা কারণ অবশ্যই করণ জোহরের ব্যক্তিত্ব। বলিউড ফ্যানেদের কফি উইথ করণ যে সবচেয়ে প্রিয় টক শো তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Read the full story in English

Web Title: Koffee with karan 6 aamir khan

Next Story
#MeToo: সাজিদ খানকে শো কজ নোটিশ পাঠাল ইন্ডিয়ান ফিল্ম ও টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com