বড় খবর

করণ জোহরের ফেভারিট কঙ্গনা! বিতর্ক উস্কে বোমা ফাটালেন অভিনেত্রী, দেখুন ভিডিও

কঙ্গনার নাম নিতেই বদলে গেল করণ জোহরের মুখের ভাব! মারাত্মক কাণ্ড

koffee with karan, Karan Johar, Drasti Dhami, Kangana Ranaut, Enteratainment News, Bollywood News, Bangla news, bengali news, bangla news today, bengali news today
কঙ্গনা রানাউত এবং করণ জোহর

Koffee With Karan: কফি উইথ করণের প্রতিটি পর্বেই বি-টাউনের অনেক হাঁড়ির খবর উঠে আসে। শোয়ে আসা অতিথিদের মুখ থেকে নানান কৌতুক এবং খোরাকের বিষয় এমনিই শোনা যায়। বিভিন্ন বলিউড তারকা করণ জোহরের (Karan Johar) কাউচে বসার জন্য মুখিয়ে থাকেন। এবার সেই জায়গায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা কুণাল কাপুর, দিনো মোরিয়া এবং দ্রস্টি ধামি। 

ডিজনি-হটস্টারে ‘বাবর’ মুক্তি পাওয়ার পর থেকেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব সিরিজটি। সেই উপলক্ষেই যে KJo-র শোতে তারা আমন্ত্রিত সেটি আর বলার অপেক্ষা রাখে না। দ্রস্টি নিজেই শেয়ার করেছেন শোয়ের প্রোমো। এবং তার একটি দৃশ্যই দর্শকমহলে যে দারুণ জনপ্রিয়তা পেয়েছে সেই বিষয়ে কোনও সন্দেহ নেই।

যথারীতি শোয়ের প্লট অনুযায়ী কফি উইথ করণের ব়্যাপিড ফায়ার নিয়ে সবসময়ই উত্তেজনা থাকে। সেখানেই করণের একটি প্রশ্নের চমৎকার জবাব দিয়ে ওঠেন দ্রস্টি। কী বললেন অভিনেত্রী? করণ দ্রস্টিকে প্রশ্ন করেন, এমন একজন অভিনেত্রী যাঁকে অনুসরণ করেন দ্রস্টি। ব্যস! মজার ছলেই দ্রস্টি বলেন ওঠেন, “আমার মনে হয় আপনার প্রিয় কঙ্গ …. না (Kangana Ranaut)! তিনি প্রিয়াঙ্কা চোপড়া।” নিঃসন্দেহে একপ্রকার করণকে ধাক্কা দিয়েছেন দ্রস্টি। তিনি বলতে যাচ্ছিলেন কঙ্গনা, কিন্তু পরবর্তীতে বদলে দিলেন নাম। এমনিই কঙ্গনার সঙ্গে করণের আদা-কাঁচকলা সম্পর্কে অনেকেই জানেন, সেই সুযোগই নিলেন দ্রস্টি। যথারীতি শো জুড়ে হইচই পড়ে যায়। উত্তরে করণ বলেন, “আমি কোনওরকম ইশারা দেব না।” 

আরও পড়ুন লকডাউনের সময় টাকা দিয়ে ‘আনন্দী’ প্রত্যুষার পরিবারকে সাহায্য করেছিলেন সিদ্ধার্থ শুক্লা

কফি উইথ করন মানেই গসিপ থেকে বলিউডের অন্দরের নানান খবর। করণের প্রশ্ন আর তারকাদের বিস্মিত জবাব অনেক সময়ই হতবাক করেছে দর্শকদের। মাঝে মাঝেই করণ নিজেও শিকার হয়েছেন উপস্থিত তারকাদের বক্তব্যে। রয়েছে আরও দারুন মজা, সঙ্গে নিপাট বিনোদন, এই টক ঝাল মিষ্টি ঐতিহাসিক পর্ব দেখতে এক্কেবারে ভুলবেন না, যেকোনও সময় হটস্টারে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koffee with karan special ep drashti dhami teases kjo about kangana ranaut being his favourite watch his reaction

Next Story
নুসরতের ইনস্টায় ডাবের ছবিতে ‘নয়না’ নাম! প্রাক্তন নিখিলের ডাক মিস করেই কিNusrat Jahan, Nikhil Jain, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com