scorecardresearch

বড় খবর

Kolkata Traffic Police: ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে হতাশ শহরের পুলিশও!

Kolkata Traffic Police Trolls Thugs of Hindostan: কোনও চলচ্চিত্র সমালোচক নন, এবার বিজয় কৃষ্ণ আচার্য থাগস অফ হিন্দুস্থান নিয়ে মুখ খুলেছেন কলকাতা পুলিশ। সদ্য মুক্তি পেয়েছে আমিরখান এবং বিগ বি অভিনীত থাগস অফ হিন্দুস্থান।

Kolkata Traffic Police: ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে হতাশ শহরের পুলিশও!
Kolkata Traffic Police's Thugs of Hindostan Tweet

Kolkata Traffic Police: কোনও চলচ্চিত্র সমালোচক নন, এবার বিজয় কৃষ্ণ আচার্য্যর ঠাগস অফ হিন্দুস্থান নিয়ে মুখ খুলেছে খোদ কলকাতা ট্র্যাফিক পুলিশ। সদ্য মুক্তি পেয়েছে আমির খান এবং অমিতাভ বচ্চন অভিনীত এই ছবি। আর তা নিয়েই কটাক্ষ ডিসিপি ট্রাফিক, কলকাতা পুলিশের। সম্প্রতি নিজেদের অফিসিয়াল টুইটার পেজে একটি ছবি পোস্ট করেছে কলকাতা ট্র্যাফিক পুলিশ। ছবিতে একদিকে দেখা যাচ্ছে আমির খান এবং অমিতাভ বচ্চনকে, এবং অন্যদিকে রয়েছেন দুজন কর্মরত পুলিশকর্মী।

এই অবধি ঠিকঠাক, কিন্তু ছবির ক্যাপশন বলছে: “কিছু অভিজ্ঞতা আপনাকে অত্যন্ত হতাশ করলেও, এখানে আমরা কখনোই তা হতে দেব না!!” ওই একই ছবি রিটুইট করা হয়েছে কলকাতা পুলিশের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে। কাজেই বলার অপেক্ষা রাখে না, শুধু সাধারণ দর্শকই নন, ছবিটি যে কার্যত মেগা ফ্লপ, তার বার্তা মিলেছে পুলিশের কাছ থেকেও।

টুইটের ছবি

আরও পড়ুন: শুধু কলকাতা পুলিশই নন, বাদ যাননি মুম্বই পুলিশও

তামাশার লড়াইয়ে বাদ যায়নি মুম্বই পুলিশও। কিছুদিন আগে ঠাগস অফ হিন্দুস্থান থেকে আমির খানের একটি ছবি নিয়ে মুম্বই পুলিশ তাদের টুইটার পেজে লিখেছিল, “গুন্ডাদের কোনও জায়গাই নেই মুম্বই শহরে।” কিন্তু এরপরই নেটিজেনরা এই টুইট নিয়ে শুরু করেছিলেন মজাও, কারণ তাঁদের মতে, একটু বেশিই ফিল্মি হয়ে গিয়েছিল সেই উপস্থাপনা।

যশ রাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায় আমির খান ও শাহেনশা অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ। গত ৮ নভেম্বরেই মুক্তি পেয়েছে উনিশ শতকের প্রথম দিকের প্রেক্ষাপট নিয়ে তৈরি ছবি ঠাগস অফ হিন্দুস্থান, তবে সিনে প্রেমীদের মন জয় করতে পারে নি এই ছবি। সমালোচকরাও খুশী নন ছবি নিয়ে। কাজেই নির্মাতাদের প্রবল প্রত্যাশা সত্ত্বেও বলা যেতে পারে কার্যত মুখ থুবড়ে পড়েছে বহু প্রতীক্ষিত এই ঠগিদের গল্প।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kolkata traffic police trolls thugs of hindostan terms it really disappointing