scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজে কঙ্কনা সেন শর্মা

মঞ্চ থেকে সিনেমার পর্দা ক্যাবারের জগতের একচ্ছত্র অধিষ্ঠাত্রী মিস শেফালি। বাংলার সেই অস্তমিত তারকাকে নিয়েই এবার ওয়েব সিরিজ বানাতে চলেছেন কঙ্কনা সেন শর্মা।

মিস শেফালিকে নিয়ে ওয়েব সিরিজে কঙ্কনা সেন শর্মা
কঙ্কনা সেন শর্মা।

সময়টা ষাটের দশক, কলকাতা কাঁপাচ্ছে ‘কুইন অফ ক্যাবারে’ অর্থাত্ মিস শেফালি। মঞ্চ থেকে সিনেমার পর্দা ক্যাবারের জগতের একচ্ছত্র অধিষ্ঠাত্রী। বাংলার সেই অস্তমিত তারকাকে নিয়েই এবার ওয়েব সিরিজ বানাতে চলেছেন কঙ্কনা সেন শর্মা। ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’-র মাধ্যমে বলিউড পেয়েছিল এক নতুন পরিচালকে। অভিনেতা-পরিচালক কঙ্কনার অবশ্য এটাই প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে।

শেফালি ওরফে আরতি দাসের জীবনকাহিনির পাশাপাশি কঙ্কনার সিরিজে উঠে আসবে ষাট ও সত্তরের দশকের বাংলার রাজনৈতিক প্রেক্ষাপট। ওয়েব সিরিজ নিয়ে মিড ডে-কে দেওয়া একটি বিবৃতিতে অপর্ণা তনয়া বলেন, দেশভাগের পরবর্তী সময়  ও উদারনীতিকণের আগের সময়টা আমায় ভীষণ টানে। যেহেতু আমি কলকাতায় বড় হয়েছি, সে কারণেই ওনার কাহিনি আমি জানি। অত্যন্ত আলাদা একটা গল্প। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে যে মহিলা রয়েছেন তাঁর জীবনকাহিনি বড়ই ফ্যাসিনেটিং। তাঁর গল্প আমাকে নাড়িয়ে দিয়েছে। তারপরেই সিরিজটা তৈরি করার সিদ্ধান্ত নিই।

miss shefali
মিস শেফালি। ফোটো- সোশাল মিডিয়া

আরও পড়ুন, মোবাইলেই শুটিং! বিদেশের উৎসবে ডাক পেলেন বাংলার তরুণ

যদিও জি স্টুডিয়োস প্রযোজিত এই সিরিজের কাস্ট এখনও ঠিক হয়নি। তবে কঙ্কনার কথায়, ”কাস্ট ফাইনাল করার চেষ্টা করছি। চিত্রনাট্যও ঢেলে সাজানো হচ্ছে, সামনের বছর ফ্লোরে যাব আমরা। আশা করছি খুবই ইস্টারেস্টিং সময় কাটবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Konkona sen sharma new web series on miss shefali