scorecardresearch

বড় খবর

Bollywood: সাইকেল চালাতে বেরিয়ে নিখোঁজ বন্ধুর ভাগ্নে! খুঁজতে বেরোলেন কঙ্কনা, তারপর?

Bollywood: শনিবার সকাল সাড়ে ৭টা থেকে নিঁখোজ লোখান্ডওয়ালার ১৪ বছররে ঋষিত সরফ।

Bollywood: সাইকেল চালাতে বেরিয়ে নিখোঁজ বন্ধুর ভাগ্নে! খুঁজতে বেরোলেন কঙ্কনা, তারপর?
যদিও ৩ ঘণ্টা পর খোঁজ পাওয়া যায় সেই কিশোরের।

শনিবার সাতসকালে অভিনেত্রী কঙ্কনা সেন শর্মার বন্ধুর কিশোর ভাগ্নে নিখোঁজ হয়ে যায়। একটুও দেরি না করে সঙ্গে সঙ্গে নিরুদ্দেশ সম্পর্কে ঘোষণা দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন কঙ্কনা। যদিও সেদিন সকালেই খোঁজ মেলে সেই কিশোরের। তবে কঙ্কনার পোস্টের সুত্র ধরেই সেই খোঁজ না পুলিশি তৎপরতা? সেটা জানা যায়নি। তবে সাহায্যের আর্তি দিয়ে কঙ্কনার পোস্ট অনেকের নজরে পড়েছে।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে দেখে গিয়েছে, বন্ধুর ১৪ বছরের ভাগ্নে নিখোঁজ হয়ে গিয়েছে। পোস্টে সেই কিশোরের তথ্য দিয়েছিলেন কঙ্কনা সেন। শেষ কোথায় নিখোঁজ কিশোরকে দেখা গিয়েছিল? বয়স, ছবি-সহ কী পোশাক পরেছিল সে— সব লিখে নিজের স্টোরিতে পোস্ট করেন অভিনেত্রী।

তার ঠিক ৩ ঘণ্টা পরেই কঙ্কনার নতুন পোস্ট থেকে জানা যায়, সন্ধান মিলেছে সেই কিশোরের। জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৭টা থেকে নিঁখোজ লোখান্ডওয়ালার ১৪ বছররে ঋষিত সরফ।  লোখান্ডওয়ালা সার্কেলে তার বাড়ি। প্রতিদিনের মতো সেদিনও সাইকেল চালাতে বেরিয়েছিল সে। নীল রঙের সেই সাইকেলে সে, নীল টি শার্ট ও কালো রঙের প্যান্ট পরেছিল।

হৃষিতের ছবি দিয়ে কঙ্কনা লিখেছেন, ‘কেউ কোনও তথ্য পেলে দয়া করে নীচে দেওয়া নম্বরে যোগাযোগ করুন। তাকে নিরাপদে ফেরত পেতে সাহায্য করুন’। অভিনেত্রী এই পোস্টটি করেছিলেন শনিবার বিকেলে। তার প্রায় ১২ ঘণ্টা পরে  রাত ৮টার কিছু পরে নিজেই আর একটি স্টোরিতে জানান যে ঋষিতকে ফেরত পাওয়া গিয়েছে। লিখলেন, ‘আমার বন্ধুর ভাগ্নকে পাওয়া যাচ্ছিল না। কিন্তু সন্ধান পাওয়া গিয়েছে এখন। সবার সাহায্যের জন্য অসংখ্য ধন্যবাদ’।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন  

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Konkona sen sharma shares missing persons post in her instagram story entertainment