বড় খবর

টিকা নিয়েও করোনায় আক্রান্ত কৌশিক ও রেশমি সেন, ভয়াবহ পরিস্থিতির জন্য ‘দুষলেন’ মোদীকে

“মোদী এখনও প্রচার সভা চালিয়ে যাবেন?”. প্রশ্ন কৌশিক সেনের।

kaushik

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বড় ধাক্কা খ্যাতনামীদের দুনিয়াতেও। বিনোদন, ক্রীড়া থেকে রাজনৈতিক মহলের একাধিক ব্যক্তিত্বের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। সেই তালিকাতেই এবার নয়া সংযোজন নাট্যকার কৌশিক সেন (Koushik Sen) এবং তাঁর স্ত্রী রেশমি সেন (Reshmi Sen)। নিত্যদিন যেভাবে সংক্রমণের মাত্রা বাড়ছে তাতে ভাঁজ পড়েছে স্বাস্থ্যবিদদের কপালেও। কিন্তু বাংলায় ভোট রাজনীতি থেমে নেই। এখনও অবাধে প্রচার চালিয়ে যাচ্ছে রাজনৈতিক দলগুলি। তৃণমূল কিংবা বাম শিবির প্রচারের গতিতে রাশ টানলেও, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভোটপ্রচার চালিয়ে যাচ্ছেন। আর সেই প্রেক্ষিতেই বাংলায় অতিমারী পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় প্রধানমন্ত্রীকে দুষলেন কৌশিক।

দেশের প্রধানমন্ত্রীর এমন কান্ড-কারখানা দেখে হতবাক নাট্যকার অভিনেতা। তাঁর সাফ কথা, গোটা দেশের মানুষ করোনায় নাজেহাল। তারপরও নরেন্দ্র মোদী (Narendra Modi) প্রচার সভা চালিয়ে যাচ্ছেন! উপরন্তু নির্বাচনকে (West Bengal Assembly Election 2021) কেন্দ্র করে প্রতিটা বুথে বুথে যেভাবে দলগুলির সংঘর্ষ হচ্ছে। কৌশিক সেনের সপাট প্রশ্ন, “সাধারণ মানুষ কি বুঝতে পারছেন না যে, এই মুহূর্তে জীবনের থেকে দামী আর কিছুই হতে পারে না?”

প্রসঙ্গত, গত ১৮ এপ্রিল কৌশিক-রেশমির কোভিড (Covid-19) রিপোর্ট পজিটিভ আসে। যদিও ভ্যাকসিন নিয়েছিলেন। তবে রেহাই পাননি। টিকা নিয়েও করোনা বাসা বেঁধেছে তাঁদের শরীরে। কীভাবে সংক্রামিত হলেন তাঁরা? অভিনেতার কথায়, অন্য একটি নাটকের দলে প্রশিক্ষণ দিতে গিয়েছিলেন তিনি, সেখানেই সম্ভবত কেউ অসুস্থতা লুকিয়ে অংশ নিয়েছিলেন। আর সেখান থেকেই করোনা সংক্রমণ ঘটে। প্রথমে কৌশিক নিজে আক্রান্ত হয়েছেন, এরপরই তার থেকে এই মারণ ভাইরাস থাবা বসায় স্ত্রী রেশমি সেনের শরীরে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koushik sen reshmi sen covid positive

Next Story
সৌজন্যের রাজনীতি, ‘মদনদা সেরে উঠুন, খেলতে হবে আরও অনেকদিন’, ‘আর্জি’ বাম-শ্রীলেখারSreelekha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com