বড় খবর

‘আমার মনের একটা অংশ তোমার সঙ্গে চলে গেল’

প্রিয় বন্ধুর অতর্কিতে চলা যাওয়া এখনও মেনে নিতে পারেননি কৃতি। ইনস্টাগ্রামে তাই ঝাপসা চোখেই মেলে ধরলেন তাঁর মনের কথা।

ছবিসূত্র- কৃতি শ্যাননের ইনস্টাগ্রাম

বন্ধুবিয়োগ! প্রিয় বন্ধুও বলা যায়। পরিচয় ২০১৭ সালের ছবি ‘রাবতা’ দিয়ে। সুশান্ত সিং রাজপুত এবং কৃতি শ্যাননের সম্পর্ক বহুল চর্চিত হয়েছিল এই ছবির পর থেকেই। সেসব তো বলিউডি গল্প। কিন্তু সুশান্তের চলে যাওয়া যে সে সব গল্পের অনেক অনেক উর্ধ্বে। প্রিয় বন্ধুর অতর্কিতে চলা যাওয়া এখনও মেনে নিতে পারেননি কৃতি। ইনস্টাগ্রামে তাই ঝাপসা চোখেই মেলে ধরলেন তাঁর মনের কথা।

কৃতি লিখেছেন, “সুশ (সুশান্তকে এই নামে ডাকতেন কৃতি), আমি জানি তোমার মনই তোমার প্রিয় বন্ধু ছিল। তবে চরম শত্রুও ছিল তোমার মন। কিন্তু আমার মন ভেঙে গিয়েছে এটা ভেবে যে জীবনে বেঁচে থাকার থেকে মৃত্যুকে তোমার অনেক সহজতর মনে হয়েছে। আমি ভীষণ চাইছি যে এরকম কিছু মানুষ যদি তোমার পাশে থাকত তাহলে তোমার কেমন লাগত। যাকে তুমি ভালোবাসতে তাঁকে কখনই হারাতে চাইতে না। আমি চাইছি তোমার সেই ভাঙা জায়গাটা জুড়তে, যেটা তোমায় প্রতিনিয়ত আঘাত দিয়েছে। আমি চাইছি অনেক কিছু…কিন্তু আমি পারছি না। আমার মনের একটা অংশ তোমার সঙ্গে চলে গিয়েছে। আর আরেকভাগে তুমি থাকবে চিরকাল। তুমি খুশিতে থাক এটা চেয়ে এসেছি সবসময়…এটাই চাইতে থাকব।”

আরও পড়ুন, বলিউডের ‘অভিজাত’ না হলে দ্বিগুণ প্রতিভা ও পরিশ্রম প্রয়োজন: দিবাকর

স্মৃতিবিজরিত লেখা শুধু নয়, সুশান্তের সঙ্গে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন কৃতি।

এর আগে কৃতির বোন নূপুর শ্যানন সুশান্তের মৃত্যুর পর একাধিক তর্ক-বিতর্ক-সমালোচনা নিয়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেন একটি লেখা। নূপুর লেখেন, “গতকাল থেকেই সকলে হঠাৎ করে মানসিক সুস্থতা নিয়ে কথা বলতে শুরু করেছেন। এরপর যারা এই মুহুর্তে শক-এ রয়েছি তাঁদের হয়রানি করতে শুরু করেছি। কোথায় শোক? কোথায় দুঃখ? কিছু একটা লিখে টুইট, মেসেজ, কমেন্টস করে চলেছেন তাঁরা। সেই সব মানুষদের আমি বলছি আপনাদের যদি অনুমতি থাকে তবে আমরা কি একটু ওর কথা একাকী ভাবতে পারি?”

 

View this post on Instagram

 

A post shared by Nupur Sanon (@nupursanon) on

সোমবার সুশান্তের শেষকৃত্য উপস্থিত ছিলেন কৃতি। এছাড়াও ছিলেন মুকেশ ছাবরা, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তী-সহ অন্যান্যরাও।

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kriti sanon remembers sushant singh rajput a part of my heart has gone with you

Next Story
দিনের সেরা বলিউড বাছাই: অবসাদ নিয়ে মুখ খুলছে বলিউড, বি-টাউনে এখনও শোকের  ছায়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com