বড় খবর

প্রেম করছেন ক্রুশল-অদ্রিজা? অভিনেতার পাশে স্বস্তিকাকে না দেখে রাগ নেটজনতাদের

নেটজনতাদের মন্তব্য, ‘কর্ণের সঙ্গে রাধিকা কই’?

krushal-adrija

টেলিদর্শকদের অন্দরমহলে এখন রাধিকা আর কর্ণর দুষ্টু-মিষ্টি প্রেম নিয়ে বহুল চর্চা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের স্বামী-স্ত্রীর মিলনের অপেক্ষায় রয়েছেন তাঁরা। এর মাঝেই কি না, কর্ণর দেখা মিলল অন্য এক অভিনেত্রীর সঙ্গে! অতঃপর বেজায় চটেছেন টেলিদর্শকরা। কী মুশকিল!

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কর্ণ ওরফে ক্রুশল আহুজার (Krushal Ahuja) সঙ্গে অভিনেত্রী অদ্রিজা রায়ের (Adrija Roy) ছবি ভাইরাল হয়েছে। সোমবারও অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে দু’জনকে দেখা গিয়েছে একসঙ্গে। তাও আবার অন্তরঙ্গ ভঙ্গীতে। আর সেই নিয়েই বর্তমানে সরগরম নেটপাড়া। স্বাভাবিকবশতই প্রশ্ন তুলেছেন অনেকে যে, ক্রুশল আর অদ্রিজা কি শুধুই ভাল বন্ধু?

এক মাস আগের কথা। পুজোর সময় ক্রুশলের পরনে কালো পাঞ্জাবি আর শিফন শাড়িতে অদ্রিজার ছবি সাড়া ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। সেই থেকেই একটা কৌতূহল, তাহলে কি তাঁরা প্রেম করছেন? সূত্রের খবর বলছে, তাঁরা নাকি গত অক্টোবরের গোড়ার দিক থেকেই একে অপরকে ডেট করছেন। এর আগে অবশ্য এখানে আকাশ নীল ধারাবাহিকের অনামিকা চক্রবর্তীর সঙ্গেও ক্রুশলের ছবি ভাইরাল হয়েছিল। স্বস্তিকার সঙ্গেও প্রেম করার গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সেসব সম্ভবত এখন অতীত! আর বাকিটা তো সময়ই বলবে। তবে নেটজনতা যে ক্রুশল থুড়ি কর্ণর পাশে রাধিকা ওরফে স্বস্তিকা না দেখে বেজায় চটেছেন, তা বলাই বাহুল্য।

অনেকেরই মন্তব্য, ‘কর্ণের পাশে রাধিকা কই’? কেউ কেউ আবার রাগের ইমোজি দিয়ে লিখেছেন ‘স্বস্তিকা-ক্রুশল’। অতঃপর ‘কী করে বলব তোমায়’ জুটি যে সুপারহিট, তা বলাই বাহুল্য।

Get the latest Bengali news and Television news here. You can also read all the Television news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Krushal ahuja and adrija roys instagram photo has gone viral

Next Story
নতুন ছবি নিয়ে মুখে কুলুপ! সৃজিতের নয়া প্রজেক্টে থাকছে চমকsrijit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com