scorecardresearch

বড় খবর

গোবিন্দার মানতের পরই জন্ম, মামার কথা বলতে গিয়ে চোখে জল কৃষ্ণার

জনপ্রিয় হওয়ার পরেও ক্রুষ্ণাকে কাঁধে নিয়ে বৈষ্ণদেবীর মন্দিরে গেছিলেন গোবিন্দা

krushna on govinda
মামা গোবিন্দার সঙ্গে ক্রুষ্ণা

কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেকের ( Krushna Abhishek ) সঙ্গে মামা গোবিন্দার ( Govinda ) অন্তর্দ্বন্দ্বের কথা কারওর অজানা নয়। পারিবারিক সূত্রে বিবাদের শুরু, তারপরে সেটি ছাই চাপা আগুন থেকে ক্রমশই দর্শকদের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে। কপিল শর্মার শোয়ের একটি পর্বেই উপস্থিত ছিলেন সস্ত্রীক গোবিন্দা আর সেই পর্বের শুটিংয়ে মানা করে দেন ক্রুষ্ণা। সেখানেই বিবাদের জটিলতা আরও বেশি করে নজরে আসে সকলের।

একসময় মামা-ভাগ্নের মধ্যে সম্পর্ক ছিল দারুণ। কেউ কেউ এমনও বলেন, ক্রুষ্ণা বলিউডের বুকে করে খাচ্ছেন শুধুই গোবিন্দার জন্য। তবে ঝগড়া অশান্তি থাকলেও মামাকে প্রচন্ড মিস করেন ক্রুষ্ণা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “মামার মানতেই আমার জন্ম। মায়ের সঙ্গে সম্পর্ক ছিল দারুণ সুন্দর। মা বাবার বিয়ের দশ বছর পরেও তাদের সন্তান হচ্ছিল না, তাই মামা বৈষ্ণদেবীর কাছে মানত করেছিলেন যদি সন্তান হয় তবে তাকে কাঁধে চাপিয়েই মন্দিরে যাবেন তিনি।”

কথা রেখেছিলেন গোবিন্দা। বাস্তবের জীবনেও হিরো নম্বর ওয়ান হয়ে দেখিয়েছিলেন। ক্রুষ্ণা বলেন, “চার পাঁচ বছর বয়সে আমি ভারী হয়ে গেছিলাম। তারপরও মামা আমাকে কাঁধে নিয়ে মন্দিরে গিয়েছিল। তখন উনি জনপ্রিয়, তারপরও এই কাজ করতে কার্পণ্য করেননি।”

আমারই দোষ! আমার কারণেই উনি রেগে আছেন। ক্রুষ্ণা বলেন, “আমি উনার ছেলের মত। আমি চাই উনি আমাকে কাছে টেনে নিক। দরকার পড়লে দশটা থাপ্পড় মেরে নেবেন তবে এই দূরত্ব কমানো দরকার। আমি সত্যিই ওকে খুব মিস করি”। শুধু তাই নয়, মামী সুনিতা কে নিয়েও মিষ্টি বার্তা দিলেন ক্রুষ্ণা। বললেন, “উনি আমায় ভালবাসেন বলেই আমার ওপর রাগ করেন, ভীষণ ভাল মানুষ। উনার হাজার বার অধিকার আছে আমার ওপর রাগ করার।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Krushna abhishek felt emotional when he said govindas prayer is the reason for his birth