বড় খবর

‘মাকে ছেড়ে যাওয়ার পরও আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন?’, ঝাঁজালো কুমার শানুর ছেলে

বাবা কুমার শানুকে কোন প্রেক্ষিতে কথা শোনালেন জান? জানুন।

Jaan-sanu
“মাকে ছেড়ে চলে যাওয়ার পরও কীভাবে আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন!” এবার বাবা কুমার শানুকে ঝাঁজালো আক্রমণ ছেলে জান কুমারের। সম্প্রতি ‘বিগ বস’-এর ঘরে মারাঠি ভাষাকে অপমান করায় যে জোর বিতর্কের শুরু হয়েছিল, তাতে খ্যাতনামা গায়ক পুরো দোষ চাপিয়েছিলেন প্রাক্তন স্ত্রী রীতা ভট্টাচার্যকেই । এবার তার প্রেক্ষিতেই জান কুমার পালটা দিয়ে বাবাকে বললেন, বাবা হিসেবে তিনি তো কখনও খোঁজই নেন না!

বিতর্কের সূত্রপাত আসলে দিন কয়েক আগে।‘বিগ বস’-এর ঘরে সম্প্রতি মারাঠি ভাষা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন কুমার শানুর ছেলে জান কুমার। যার জেরে মহারাষ্ট্রের নবনির্মাণ সেনার রোষানলে পড়তে হয় জানকে। প্রকাশ্যে যদি তিনি ক্ষমা না চান, তাহলে শো বন্ধ করে দেওয়ারও হুমকি দেওয়া হয়েছিল। চাপের মুখে পড়ে ক্ষমা চেয়ে নিয়ে ছিলেন জান কুমার। ছেলের হয়ে মুখ খুলেছিলেন মাও। তবে তাতেও চিঁড়ে ভেজেনি! বিতর্কের রেশ থামাতে তাই ছেলের হয়ে মহারাষ্ট্রবাসীর কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন খ্যাতনামা গায়ক কুমার শানু নিজে। এবার ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে সেই ক্ষোভ উগরে দিয়েছেন বাবার উপর।

জান কুমারের বক্তব্য, “আমি জন্মানোর আগেই তো উনি (আমার বাবা) আমার মাকে ছেড়ে দিয়েছিলেন। উনি আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলার কে? আমি কী শিক্ষা পেয়ে বড় হয়েছি, সেটাই বা তিনি কী করে জানবেন? এ রকম মন্তব্য করে তিনি মোটেই ঠিক করেননি। কেউ ওঁর কাছে কোনও মতামত জানতে চাননি। স্বয়ং সলমন খান যখন আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেননি, তখন উনি কে? উনি নিজেই একটা অপমানজনক ভিডিও তৈরি করে আমার শিক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন।” এর পাশাপাশি বাবা কুমার শানুর এই কাজে তিনি অত্যন্ত ব্যথিত নিয়ে

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kumar sanus son jaan kumar slammed him

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com