scorecardresearch

বড় খবর

ঘুরতে বেরিয়ে দুর্ঘটনার শিকার! মুম্বই পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন সোহা-কুণাল

কেন রেগে গেলেন কুণাল? কী ঘটেছে এদিন?

পরিবারের সঙ্গে রাস্তায় বেড়িয়েই মুশকিলে কুণাল

অভিনেতা কুণাল খেমু ( Kunal Khemu ) মুম্বইয়ের রাস্তায় বেড়িয়েই পরেছেন বেজায় মুশকিল! প্রাতঃভ্রমণে বেড়িয়ে এক দুর্ঘটনার শিকার তিনি এবং তাঁর পরিবার। সোশ্যাল মিডিয়ায় আর্জি জানালেন মুম্বাই পুলিশের আছে। আসলেই কী ঘটেছিল আজ সকালে?

কুণাল বলেন, “আজ সকাল নয়টায় মেয়ে ইনায়া, স্ত্রী সোহা এবং প্রতিবেশীকে সঙ্গে নিয়েই ঘুরতে বেড়িয়ে ছিলাম। এক পিওয়াই রেজিস্টার করা গাড়ি ভয়ানক ভাবে উৎপাত করতে শুরু করে। শুধুই যে বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন সেটাই না বরং লাগাতার হর্ন বাজাতে থাকেন সঙ্গেই ওভার টেক করার চেষ্টাও করতে থাকে। শেষে লাগাম হারিয়েই আমার গাড়ির সম্মুখভাগে আঘাত করে”। সকালবেলা রাস্তাঘাটে এমন আচরণ দেখেই তিনি বেজায় স্তম্ভিত, রাস্তায় দু তিনটে ছোট বাচ্চাকে নিয়ে বেরনোতে যথেষ্টই ভয় পেয়েছিলেন সকলেই।

এখানেই শেষ নয়, অভিনেতা বলেন সেই ব্যাক্তি শুধু নিজের প্রাণ ঝুঁকিতে ফেলেছেন তাই নয় বরং রাস্তাঘাটের অন্যান্যরাও তাঁর কারণে নিরাপত্তা হীনতায় ভুগছিলেন। বাচ্চাদের কথা ভেবেই আরও শিউরে উঠছেন তিনি। নিজেদের বাঁচাতে গিয়ে গাড়ির ব্রেক কষতেই ছোটরা ভয় পেয়ে যায়। ক্ষমা চাওয়া তো দুরের কথা, উল্টে গাড়ি থেকে বেড়িয়ে খারাপ ভাষায় কথা বলতে থাকেন সেই ড্রাইভার, রীতিমতো গালাগালি করতে থাকেন।

kunal kemmu

সময় নষ্ট না করেই, নিজের ফোন থেকেই একটি ভিডিও রেকর্ড করেন তিনি। যাতে পরবর্তীতে আর কেউ এইধরনের সমস্যার সম্মুখীন না হন সেই উদ্দেশ্যেও আর্জি জানিয়েছেন অভিনেতা। যেকোনও মানুষের এমন আপত্তিকর এবং ঘৃণ্য আচরণ অবশ্যই মুম্বাই পুলিশের নজরে আসা উচিত। প্রসঙ্গত, জুহুতে ঘটেছে এই ঘটনা। নিজেদের জন্য নয়, বরং বাচ্চাদের প্রাণ নিয়েই বেশি ভয় – কুণালের বক্তব্য নিজেরাও সতর্কে থাকুন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kunal khemu urges to mumbai police about road problem happened in juhu