বড় খবর

বাড়ির সামনে ২ যুবতীর চিৎকার! শান্ত করতে বেরিয়ে এলেন খোদ কার্তিক আরিয়ান, দেখুন ভিডিও

ভাইরাল ভিডিও শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ্যমে।

Kartik Aaryan, Kartik Aaryan fans, Kartik Aaryan viral video, কার্তিক আরিয়ান, কার্তিক আরিয়ানের ভাইরাল ভিডিও, bengali news today
কার্তিক আরিয়ান

প্রিয় অভিনেতাকে একঝলক দেখার জন্য কী-ই না করেন অনুরাগীরা। কখনও তাঁর স্পর্শ পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়, আবার কখনও বা তারকাদের সঙ্গে একফ্রেমে নিজস্বী নিতে মরিয়া ভক্তরা। কেউ কেউ তো আবার মাইলের পর মাইল সাইকেল চালিয়েই তারকাদের বাড়ির সামনে ভীড় জমান। কিন্তু মঙ্গলবার কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) বাড়ির সামনে যা ঘটল, তা দেখে রীতিমতো তাজ্জব প্রত্যক্ষদর্শীরা।

সকাল থেকেই বলিউড অভিনেতার বাড়ির সামনে দাঁড়িয়ে গগনভেদী চিৎকার জুড়ে দেন দুই যুবতী। বলাই বাহুল্য, তাঁরা কার্তিকের অন্ধ ভক্ত। সুঠাম শারীরিক গড়ন তথা সুদর্শন এই অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! খোদ নবাব-কন্যা সারা আলি খানও তাঁর প্রেমে পড়েছিলেন। কার্তিক-রূপে মুগ্ধ হয়ে তাঁর সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন। তবে সেসব এখন অতীত হলেও, বলিউডের এই অভিনেতার জনপ্রিয়তা কিন্তু এখনও চূড়ান্ত। তার প্রমাণ আবারও মিলল এদিন সকালে।

[আরও পড়ুন: ডবল ভ্যাকসিন নিয়েও দ্বিতীয়বার করোনা আক্রান্ত কবি শ্রীজাত, বাড়ছে উদ্বেগ]

ঠিক কী হয়েছে? সকাল থেকে দুই যুবতী কার্তিকের বাড়ির বাইরে দাঁড়িয়ে অনবরত চিৎকার জুড়েছিলেন। বেলা গড়ালে খবর যায় অভিনেতার কানে। শেষমেশ, মহিলা অনুরাগীদের শান্ত করতে বেরিয়ে এলেন অভিনেতা নিজেই।

পরনে কালো হুডি। মুখে মাস্ক। চোখে রোদচশমা। বাড়ি থেকে বেরিয়েই ওই দুই অনুরাগীর কাছে তাঁর অনুরোধ, এবার তো থামুন! প্রিয় তারকাকে চোখের সামনে তখন দেখে কী করবেন, ভেবে কূল পাচ্ছেন না ওই দুই মহিলা ভক্ত। তাঁদের তো প্রায় মূর্চ্ছা যাওয়ার জোগাড়। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করতেও সুযোগ ছাড়েননি পাপ্পারাজিরা। আপাতত সেই ভিডিওই নেটমাধ্যমে ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lady fan of kartik aaryan screaming outside of his residence

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com