scorecardresearch

দীপাবলিতে সূর্যবংশী বনাম বান্টি-বাবলি-২! দেখুন কবে মুক্তি ৮৩ আর লাল সিং চাড্ডার

Film Release during Pandemic: শনিবার এই মর্মে সেই রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করেন প্রযোজক এবং পরিবেশনা সংগঠনের একটি প্রতিনিধি দল।

Film release post pandemic
৮৩, লাল সিং চাড্ডা ছাড়াও মুক্তি পাবে একাধিক বড় বাজেটের ছবি।

Film Release during Pandemic: করোনার প্রথম এবং দ্বিতীয় ঢেউয়ের কারণে মুক্তি ঝুলে একাধিক বিগ বাজেটের ছবি। সেই তালিকায় নাম রয়েছে লাল সিং চাড্ডা, ৮৩, বচ্চন পাণ্ডে এবং হিরোপান্টি-২-র মতো ছবি। এদিকে, ২২ অক্টোবর মহারাষ্ট্রজুড়ে প্রেক্ষাগৃহ এবং থিয়েটার খুলতে উদ্যোগ নিয়েছে সরকার। শনিবার এই মর্মে সেই রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে বৈঠক করেন প্রযোজক এবং পরিবেশনা সংগঠনের একটি প্রতিনিধি দল। উপস্থিত ছিলেন প্রযোজক-পরিচালক রোহিত শেট্টি এবং জয়ন্তীলাল গাদা। সেই বৈঠকেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন এসওপি কার্যকর করে খুলে দেওয়া হবে সিনেমা হল। এই খবরে বলিউডজুড়ে স্পষ্টতই খুশির হাওয়া। সেই পরিবেশে একাধিক ছবির মুক্তির দিন প্রকাশ্যে আনল প্রযোজনা সংস্থাগুলো।

জানা গিয়েছে, ৮৩-র ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের সাফল্যকে উৎসর্গ করে তৈরি হয়েছে ছবি ৮৩। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় রণবীর সিং। চলতি বছর বড়দিনে এই ছবি মুক্তি পেতে চলেছে। ইনস্টাগ্রামে এমন ঘোষণা করেছেন রণবীর। হিন্দি-সহ তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়মে দেশব্যাপী মুক্তি পাবে এই ছবি। দীপিকা পাড়ুকোন এই ছবিতে কপিল-পত্নী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন। গত বছর এপ্রিলে ৮৩ মুক্তির কথা থাকলেও দেশব্যাপী লকডাউনে পিছিয়ে যায় সেই সূচি। এরপর চলতি বছর মে মাসে এই ছবি মুক্তি স্থির হলেও দ্বিতীয় ঢেউ ভেস্তে দেয় সেই পরিকল্পনা।

অবশেষে চলতি বছর বড়দিনে মুক্তি পাচ্ছে ৮৩। এদিকে, চলতি বছর বড়দিনে মুক্তি স্থির হয়েছিল আমির খান-করিনা কাপুর অভিনীত ছবি লাল সিং চাড্ডার। কিন্তু সেই মুক্তি পিছিয়ে আগামি বছর ১৪ ফেব্রুয়ারি করা হয়েছে। এদিন বিবৃতি দিয়ে জানিয়েছে ছবির অন্যতম প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশন। পাশাপাশি আগামি বছর মার্চে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত বচ্চন পাণ্ডে এবং মে মাসে মুক্তি পেতে চলেছে টাইগার শ্রফ অভিনীত হিরোপান্তি-২। সাংবাদিক তরণ আদর্শের ফেসবুক সূত্রে এমনটাই খবর।

এসব কিছুকে ছাপিয়ে এই বছর দিপাবলীতে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত সূর্যবংশী এবং বান্টি-বাবলি-২। এমনটাই জানিয়েছেন সাংবাদিক তরণ আদর্শ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lal singh chadda and 83 get final release date while suryavanshi will clash to bb 2 entertainment