scorecardresearch

বড় খবর

‘লাল সিং চাড্ডা’র জন্য অডিশনও দিতে হয়, কাজ পেতে কি না করেছেন করিনা

এই রোলের জন্য কাঠখড় পুড়িয়েছেন করিনা

laal singh chadda- kareena kapoor
লাল সিং চাড্ডা – করিনা কাপুর

‘লাল সিং চাড্ডার’ ট্রেলার রিলিজের পর থেকেই দর্শকমহলে দেখা গিয়েছিল মিশ্র প্রতিক্রিয়া। আবার তারকা মহলের অনেকেই নিদারুণ প্রশংসা করেছেন ছবির। কেউ কেউ প্রিমিয়ারে আমিরকে জড়িয়ে পর্যন্ত ধরেছিলেন। ছবিতে আমিরের বিপরীতে দেখা যাবে করিনা কাপুরকে ( Kareena Kapoor )। বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে একচেটিয়া অভিনয় করলেও এই ছবির রোল সহজে মেলেনি অভিনেত্রীর।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন ছবির চরিত্র সম্পর্কে। আমিরের সঙ্গে এর আগে কাজ করেছেন তালাশ এবং থ্রি ইডিয়ট ছবিতেও। অভিনেত্রী জানান, আমির সবসময় ভীষণ সাহায্য করেন। এমন কখনই বলেন না, যে বিপরীতে তিনি আছেন বলেই অভিনয় করতে হবে। করিনা বলেন, “আমির সবসময় গল্প শোনার অনুরোধ করেন। ও সর্বদা বলে আগে গল্প শোনো তারপরে ভাবনা চিন্তা করবে। শুধু তাই নয়, বিশেষ করে এই চরিত্রের জন্য অডিশন দিতে হয়েছিল আমাকে। প্রমাণ করতে হয়েছিল যে এই চরিত্রের জন্য আমি সাবলীল”।

আরও পড়ুন [ বেকারত্বের সমস্যায় উত্তাল বাংলা! নচিকেতা বললেন ‘আজকের শর্টকাট’-এর গল্প ]

চারঘন্টার লম্বা ন্যারেশন তারপরই করিনা রাজি হন এই চরিত্রের ক্ষেত্রে। গল্প শুনে আপ্লুত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এতবছরের অভিজ্ঞতা তারপরেও অডিশন দিয়েই সুযোগ পেয়েছিলেন করিনা। এদিকে, সিনেমার স্পেশ্যাল স্ক্রিনিং এর পর আমিরকে কেঁদে জড়িয়ে ধরেছিলেন চিরঞ্জীবি। ছবি রিলিজ করবে ১১ই আগস্ট। পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lal singh chadda kareena says she gave an audition for the role